পলাতক আসামী মোঃ সাইফুল ইসলাম গ্রেফতার

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ  র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদ্্ঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। বিভিন্ন মামলায় ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

 এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি এর একটি আভিযানিক দল কর্তৃক ২৫ জানুয়ারি ২০২২ তারিখ দুপুর ১৫.০০ ঘটিকায় নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন নিমাই কাশারী এলাকা হতে সন্ত্রাস বিরোধী আইন মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী মোঃ সাইফুল ইসলাম @ সাইফুল ইসলাম (৪৯), পিতা- মৃত তারা মিয়া’কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন নিমাই কাশারী এলাকার বাসিন্দা।

 প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, ধৃত আসামী তার চক্রের সদস্যদের সহায়তায় ও প্ররোচনায় বাংলাদেশের সার্বভৌমত্ব বিপন্ন ও জন নিরাপত্তা বিঘœ করার উদ্দেশ্যে জনসাধারণ বা জন সংগঠনের মধ্যে আতঙ্ক সৃষ্টির মাধ্যমে সরকারী কর্মচারীকে ক্ষতিসাধনের উদ্দেশ্যে আঘাত করে জখম ও যানবাহনে অগ্নিসংযোগ করে। মামলা হওয়ার পর থেকে সে গা-ঢাকা দিয়ে কৌশলে বিভিন্ন এলাকায় পালিয়ে বেড়াচ্ছিল। এরই প্রেক্ষিতে গোয়েন্দা নজরদারী ও গোপন অনুসন্ধানের মাধ্যমে র‌্যাব-১১ এর একটি বিশেষ আভিযানিক দল কর্তৃক অভিযুক্ত আসামীর অবস্থান সনাক্ত করে অদ্য ২৫ জানুয়ারি ২০২২ খ্রিষ্টাব্দ দুপুরে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন নিমাই কাশারী এলাকা হতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।

1