দুই এস আইয়ের মৃত্যুর ঘটনার মূল আসামী আলমগীর আটক

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ এলাকার মাইক্রোবাস পুকুরে পড়ে দুই এস আই মৃত্যুর ঘটনায় মামলার আসমী আলমগীর কে আটক করেছে পুলিশ।

বুধবার চট্টগ্রামের লোহাগড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য চারদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

রিমান্ডের বিষয়টি নিশ্চিত করে জেলা আদালত পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান বলেন, দুপুরে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. বদিউজ্জামানের আদালত পুলিশের ১০ দিনের আবেদনের প্রেক্ষিতে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ১৭ জানুয়ারি সোনারগাঁয়ের মোগড়াপাড়া এলাকা থেকে ৪২ হাজার ইয়াবাসহ আলমগীর হোসেনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তাকে জেলা পুলিশ সুপার কার্যালয়ে আনা হয়। এসপির কার্যালয় থেকে সোনারগাঁ থানায় নেয়ার পথে দত্তপাড়া এলাকায় মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পুকুরে পড়ে যায়। এ ঘটনায় থানার দুই এসআই নিহত হন। গুরুতর আহত হন আরেক এএসআই।

এদিকে পুলিশের একাধিক সূত্র জানায়, মাইক্রোবাসটি চালাচ্ছিলেন আসামি নিজেই। পরে সোনারগাঁয়ের দত্তপাড়া এলাকায় সন্ধ্যা পৌনে ৭টার দিকে পৌঁছালে গাড়ি থেকে কৌশলে লাফিয়ে পড়ে আসামি। আর গাড়িটি খাদে পড়ে যায়।

এ ঘটনায় গত ২০ জানুয়ারি অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমানকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটির অন্য দুই সদস্য হলেন, জেলা গোয়েন্দা শাখার পরিদর্শক এসএম শাহরিয়ার হাসান, বিশেষ শাখার পরিদর্শক (ডিআইও-২) হুমায়ুন কবির খান। সাত কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন এসপি জায়েদুল আলম।

1