আমি আজীবন আমার দল ও নেত্রীর প্রতি কৃতজ্ঞ থাকব– মেয়র আইভী

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, নারায়ণগঞ্জে যে নির্বাচন হয়েছে সেটা খুব কঠিন একটা নির্বাচন ছিল। আমার নির্বাচনের সময় যেভাবে সহযোগীতা করেছেন ভবিষ্যতেও করবেন। আমি আজীবন আমার দল ও নেত্রীর প্রতি কৃতজ্ঞ থাকব। যতক্ষণ বেঁচে থাকব জয় বাংলা, জয় বঙ্গবন্ধু বলব। আমি আজীবন আমার দল ও নেত্রীর প্রতি কৃতজ্ঞ থাকব। আমি প্রতিবার নির্বাচনের পরেই এখানে এসেছি। সবার আগে মাননীয় প্রধানমন্ত্রীর সাথে দেখা করেছি। ২০১১ সালেও এসেছিলাম৷ এবারও এসেছি, না আসলে কেন যেন নিজের কাছে নিজেকে ছোট মনে হয়। কেন্দ্রীয় নেতৃবৃন্দ এত কাজ করে আসল তাদের সাথে একটু সৌজন্য সাক্ষাত করতে আসবো না, এটা হয় না। আমি আপনাদের প্রতি অত্যন্ত কৃতজ্ঞ।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) ঢাকায় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দদের নিয়ে শুভেচ্ছা বিনিময় করেন নবনির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। এসময় শুভেচ্ছা বক্তব্যে একথা বলেন তিনি।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জে যে নির্বাচন হয়েছে সেটা খুব কঠিন একটা নির্বাচন ছিল। আপনারা অত্যন্ত সুন্দরভাবে সমন্বয় করেছেন এবং যারা আমাদের কেন্দ্রীয় নেতৃবৃন্দ যারা কাজ করেছেন। আমি পরবর্তীতে যখন যেখানে গিয়েছি সকলেই আমাদের কেন্দ্রীয় নেতৃবৃন্দের খুবই প্রশংসা করেছেন। যেভাবে আপনারা কাজ করেছেন নির্বাচনের পর যখন আমি বিভিন্ন এলাকায় গিয়েছি তখন সকলে বলেছেন শেখ হাসিনার যোগ্য কর্মী তারা। আমাদের প্রতিটি ওয়ার্ডের মানুষ অত্যন্ত খুশি হয়েছে। আপনারা ভোট চেয়েছেন, মানুষের সাথে কথা বলেছেন নারায়ণগঞ্জের অবস্থাও জেনে এসেছেন। এজন্য আমরা সকলেই খুশি।

1