২৬ মার্চ উপলক্ষে খেলাফত মজলিসের ওয়াজ ও দোয়া মাহফিল – ঈদগাহ ময়দান

1
ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃআজ ১৮ ফেব্রুয়ারী ২০২২ শুক্রবার বিকালে নারায়ণগঞ্জ প্রেস ক্লাব চত্বরে তেল,গ্যাস সহ সকল প্রকার নিত্য প্রয়োজনীয় দ্রব্যের লাগামহীন মূল্য বৃদ্ধির প্রতিবাদে খেলাফত মজলিস নাঃগঞ্জ জেলা ও মহানগরের উদ্যোগে অনুষ্ঠিত মানববন্ধনের প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
এবিএম সিরাজুল মামুন আরও বলেন, রাসুল (সাঃ) বলেছেন, “যারা নিত্য প্রয়োজনীয় পন্য দ্রব্য মজুদ করে জনগণের দূর্ভোগ সৃষ্টি করবে, তাদের সাথে আল্লাহর কোন সম্পর্ক নেই!” তিনি ১৯৭১-এর মুক্তিযুদ্ধের ঘোষনাপত্রের চারটি মূলনীতির অন্যমত ছিলো মানবিক ও সামাজিক ন্যায় বিচার। স্বাধীনতার ৫০ বছর পরও মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির সরকার ক্ষমতায় থাকার পরও জাতি আজ দূর্ভিক্ষের দারপ্রান্তে।
মহানগর সেক্রেটারী জনাব ইলিয়াস আহমেদ এর পরিচালনায় উক্ত মানববন্ধন কর্মসূচীতে জেলা সেক্রেটারী মাওলানা আহমদ আলী বলেন, “জাতির সামনে আরেকটি চুয়াত্তরের দূর্ভিক্ষ অপেক্ষা করছে! মজুতদার, কালোবাজারী এবং রাষ্ট্রীয় ব্যবসায়ী সিন্ডিকেট ও মাফিয়াদের বিরুদ্ধে রুখে দাড়ানোর এখনই সময়!”
সভাপতির বক্তব্যে ডাঃ শরীফ মোহাম্মদ মোসাদ্দেক বলেন, করোনা মহামারীর মতো দ্রব্যমূল্যের উর্ধ্বগতির কারনে দল-মত নির্বিশেষে সকল সাধারন জনগণই ক্ষতিগ্রস্থ্য হবে। তিনি অবৈধ জুলুমবাজ ও ফ্যাসিষ্ট সরকারের পতনের দাবীতে আপামর জনসাধারণকে রাস্তায় নেমে আসার আহ্বান জানান।
বিশাল মানববন্ধন কর্মসূচীতে আরও বক্তব্য রাখেন জেলা সহ-সাধারন সম্পাদক হাফেজ কবির হোসাইন, সিদ্ধিরগঞ্জ থানা সভাপতি নূর মোহাম্মদ, ফতুল্লা থানা সভাপতি মিজানুর রহমান, মহানগর সহ-সাধারণ সম্পাদক খন্দকার হাফেজ মুহাম্মাদ আওলাদ, মুফতী আব্দুল গণী, কামরুল হাসান পায়েল, সাংগঠনিক সম্পাদক মুফতী শেখ শাব্বীর আহমাদ, জেলা অফিস ও প্রচার সম্পাদক মুহাম্মদ শরীফ মিয়া, মহানগর ছাত্র মজলিসের সভাপতি শরীফ মাহমুদ, খেলাফত মজলিস মহানগরীর ছাত্র বিষয়ক সম্পাদক মাইদুল ইসলাম, প্রচার ও মিডিয়া সম্পাদক জাহিদ হাসান প্রমূখ।

1