আমাদের মত নেতাদের মাধ্যমে দলের মধ্যে হাইব্রিডরা অনুপ্রবেশ করছে–আব্দুল হাই

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই বলেছেন, দলের মধ্যে হাইব্রিডরা অনুপ্রবেশ করছে। আমাদের দলের মধ্যে কাউয়া হাইব্রিড প্রবেশ করছে। বিএনপি, জামাত ও জাতীয় পাটি হতে আওয়ামী লীগে ঢুকছে। আমাদের মত নেতাদের মাধ্যমে তারা দলের মধ্যে হাইব্রিডরা অনুপ্রবেশ করছে। এদের কাছ থেকে আমাদের সাবধান হতে হবে। দলের মধ্যে যাতে কাউয়া হাইব্রিডরা অনুপ্রবেশ করতে না পারে সেদিকে সবাইকে সজাগ থাকতে হবে। জামাত বিএনপি যেন মাথাচাড়া দিয়ে উঠতে না পারে সেদিকে সবাইকে সজাগ থকার আহবান করেন।

শুক্রবার (১ লা এপ্রিল) বিকেলে দেওভোগ হাজী উজির আলী উচ্চ বিদ্যালয়ের মাঠে কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে তিনি বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগ একটি শক্তিশালী কমিটি হয়েছে। আসা করছি প্রতিটি ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি গুলোও শক্তিশালী ভাবে গঠন করা হবে। কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের যেভাবে সম্মেলনের আয়োজন করা হয়েছে ফতুল্লার প্রতিটি ইউনিয়নের কমিটি গুলো যেন সুশৃঙ্খলভাবে ভাবে করা হয়। সামনে নৌকাকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ ভাবে সবাইকে দলের জন্য কাজ করতে হবে।

তিনি আরো বলেন, উমুক ভাই হুমুকের নাম ধরে শ্লোগান না দিয়ে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার নামে শ্লোগান দেয়া উচিৎ। শেখ হাসিনার কারণে আমরা এমপি আমরা আওয়ামী লীগের সভাপতি। শেখ হাসিনার নাম নিয়ে শ্লোগান দিলে আমাদের নামে শ্লোগান দেয়া হলো।

এসময় তিনি দেশের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কত অবদান তা তুলে ধরেন। আর শেখ হাসিনা দল ও দেশের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তাও তুলে ধরেন।

এদিকে সম্মেলনে কাউন্সিলরা সভাপতি হিসাবে আইয়ুব আলী ও সাধারণ সস্পাদক হিসাবে এমএ সাত্তারের নাম লিখিত ভাবে প্রস্তাব করেন। তাদের কোন প্রতিদ্বন্ধি না থাকায় তারা দুইজন সভাপতি ও সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হন। পরে জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাইয়ের অনুমতিক্রমে আলহাজ্ব এম সাইফউল্লাহ বাদল নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন।

সম্মেলনে কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি দুলাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে  উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এম সাইফউল্লাহ বাদল। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সস্পাদক আলহাজ্ব এম শওকত আলী।
অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সহসভাপতি ওয়ালী মাহামুদ খান, আশরাফুল আলম, গিয়াস উদ্দিন, যুগ্ম সম্পাদক মোমেন শিকদার, ফরিদ আহম্মেদ লিটন, সাংগঠনিক সম্পাদক এমএ মান্নান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সস্পাদক মো: সফি, প্রচার সম্পাদক জাহেদুল হক খোকন, জেলা কৃষক লীগের সভাপতি নাজিম উদ্দিন আহম্মেদ প্রমুখ।
1