কাশিপুর ইউপি আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেল: সভাপতি আইয়ুব আলী সম্পাদক সাত্তার 

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নারায়ণগঞ্জ সদর উপজেলার কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের কাউন্সিলর ও ডেলিকেটার প্রস্তাব ও সমর্থনের মাধ্যমে একক ভাবে আলহাজ্ব আইয়ুব আলী সভাপতি ও এমএ সাত্তার সাধারণ সস্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (১ লা এপ্রিল) বিকেলে দেওভোগ হাজী উজির আলী উচ্চ বিদ্যালয়ের মাঠে কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

এদিকে সম্মেলনে কাউন্সিলরা সভাপতি হিসাবে আইয়ুব আলী ও সাধারণ সস্পাদক হিসাবে এমএ সাত্তারের নাম লিখিত ভাবে করা হয়। তাদের কোন প্রতিদ্বন্ধি না থাকায় তারা দুইজন সভাপতি ও সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হন। পরে জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাইয়ের অনুমতিক্রমে আলহাজ্ব এম সাইফউল্লাহ বাদল নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন।

এদিকে আওয়ামীলীগের সম্মেলনকে সামনে রেখে শুক্রবার জুম্মাবাদ কাশিপুরের বিভিন্ন ওয়ার্ড থেকে নেতাকর্মীরা সম্মেলন স্থলে হাজির হতে থাকে। সময় বাড়ার সাথে সাথে নেতাকর্মীদের উপস্থিতি বাড়তে থাকে। শত শত নেতাকর্মীদের উপস্থিতিতে উল্লাসে পরিনত হয়।

অনুষ্ঠানে অতিথিদের আগমনে সম্মেলন জাকজমক হয়ে উঠে।

সম্মেলনে কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি দুলাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই। অনুষ্ঠানে উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এম সাইফউল্লাহ বাদল। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সস্পাদক আলহাজ্ব এম শওকত আলী।

অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সহসভাপতি ওয়ালী মাহামুদ খান, আশরাফুল আলম, গিয়াস উদ্দিন, যুগ্ম সম্পাদক মোমেন শিকদার, ফরিদ আহম্মেদ লিটন, সাংগঠনিক সম্পাদক এমএ মান্নান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সস্পাদক মো: সফি, প্রচার সম্পাদক জাহেদুল হক খোকন, জেলা কৃষক লীগের সভাপতি নাজিম উদ্দিন আহম্মেদ প্রমুখ।

1