ফতুল্লার পূর্ব গোপালনগরে মাদকের সয়লাব, মাদক সহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

1
ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পূর্ব গোপালনগর এলাকায় মাদকের স্বর্গরাজ্যে পরিনত হয়েছে। হাত বাড়ালেই পাওয়া যায় ফেনসিডিল, ইয়াবা ও গাঁজা। স্থানীয় প্রভাবশালীদের ছত্রছায়ায় ঐ এলাকায় মাদক বিক্রি হচ্ছে। তবে ঐ এলাকায় একাধিক গ্রুপ থাকায় দাপটে সহিত ব্যবসায়ীরা মাদক বিক্রি করে বেড়াচ্ছে বলে অভিযোগ এলাকাবাসীর। আর মাদক বিক্রির সময় স্থানীয় লোকজন আব্দুর রহমান (৩০) নামক এক মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশে সোপর্দ করে।
গ্রেফতারকৃত  মাদক ব্যবসায়ী আব্দুর রহমান ফতুল্লা মডেল থানার পূর্ব গোপাল নগরের কাজিম উদ্দিনের পুত্র। সে চিহ্নিত মাদক ব্যবসায়ী জামান মিয়ার সহযোগি।
বৃহস্পতিবার ( ৭ মার্চ) রাতে তাকে ফতুল্লার পূর্ব  গোপালনগর এলাকা থেকে গ্রেফতার করা হয়। এ সময় তার নিকট থেকে ৮ পিছ ইয়াবা ও মাদক বিক্রির ২ হাজার দুইশত টাকা উদ্ধার করে পুলিশ।
পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে মাদক বিক্রির সময় স্থানীয় এলাকাবাসী আব্দুর রহমানকে আটক করে। পরে পুলিশে সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাদক বিক্রির ২ হাজার দুইশত টাকা ও ৮পিছ ইয়াবা ট্যানলেট সহ মাদক ব্যবসায়ী আব্দুর রহমানকে আটক করে থানায় নিয়ে আসে। এবিষয়ে পুলিশ বাদী হয়ে মাদক আইনে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।
এদিকে পূর্ব গোপাল নগর এলাকায় একাধিক মাদক ব্যবসায়ী রয়েছে। মাদক বিক্রি করে অনেকে আলীশান বাড়িও নির্মান করে তোলে। অনেকে মাদক ব্যবসায়ীদের অর্থ যোগান দিয়ে লাখ লাখ টাকা ইনকাম করছে। এলাকায় প্রকাশ্য মাদক বিক্রি হচ্ছে
স্থানীয় জনপ্রতিনিধি সহ রাজনৈতিক নেতারা জানলেও রহস্যজনক কারণে নিরব ভূমিকা পালন করে চলছে।
ফতুল্লা মডেল থানার এসআই হাফিজুর রহমান জানান, স্থানীয় লোকজন মাদক সহ আটক করে পুলিশকে সংবাদ দিলে আমরা ঘটনাস্থলে গিয়ে আব্দুর রহমান নামের একজনকে আটক করি। এসময় তার কাছ থেকে ৮ পিছ ইয়াবা ও মাদক বিক্রির ২ হাজার দুইশত টাকা উদ্ধার করা হয়।

1