সিদ্ধিরগঞ্জে ঘরে ডুকে সন্তানকে জখমের চেষ্টা, থানায় মামলা

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ   নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বাড়িতে প্রবেশ করে সন্তানকে চাকু দিয়ে জখমের চেষ্টা করার অভিযোগে এক ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
শুক্রবার (১৫ এপ্রিল) সন্ধ্যায় পাইনাদী নতুন মহল্লার আল কারীম টাওয়ারে এ ঘটনা ঘটে। শনিবার (১৬ এপ্রিল) এ ঘটনায় ভুক্তভোগীর স্ত্রী পপি আক্তার বাদী হয়ে মোঃ মুন্না (২৩) নামে একজনকে অভিযুক্ত করে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা (যার নং-৪৮) দায়ের করেন। অভিযুক্ত মোঃ মুন্না নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের পাইনাদী নতুন মহল্লার বেলায়েত হোসেনের ছেলে।
মামলা সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যার দিকে তাদের বাসার কলিং বেল বাজায় মুন্না। তখন ভিকটিমের ছোট ছেলে মোঃ তাওহিদুর রহমান (১১) তার প্রাইভেট শিক্ষক এসেছে ভেবে দরজা খুললে গামছা দ্বারা মুখ বাধা অজ্ঞাতনামা এক ব্যক্তিকে দেখতে পায়। তখন ওই অজ্ঞাতনামা ব্যক্তি তাদের বাসার ভিতর প্রবেশ করে তার হাতে থাকা ধারালো চাকু দিয়ে তার ছেলে তাওহিদুর রহমানকে আক্রমণ করে।
তার স্বামী মোঃ হাবিবুর রহমান (৫০) ছেলেকে বাঁচাতে তাৎক্ষনিক চাকুটি ধরে ফেলে এবং এর ফলে সে গুরুতর রক্তাক্ত যখম হয়। তখন তারা ডাক চিৎকার করলে আশেপাশের লোকজন অভিযুক্তকে মারপিট করে। মারপিটের তার মাথা ফেটে যায়।
এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। অভিযুক্ত আসামিকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

1