আড়াইহাজার হতে ১০০ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ  র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সাম্প্রতিক সময়ে মাদক ব্যবসায়ীদের দৌরাত্ম বৃদ্ধি পাওয়ায় মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে ‘চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে’ স্লোগানকে সামনে রেখে কুখ্যাত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।
এরই ধারাবাহিকতায় র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গত ১০ মে ২০২২ খ্রিষ্টাব্দ বিকালে গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন করাইতলা রামচন্দ্রদী ব্রীজ এলাকায় এক বিশেষ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ১০০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী ১। মোঃ আকরাম হোসেন (২৩) এবং ২। মোঃ আল আমিন হোসেন (২২) নামক ০২ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। এ সময় গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ০১টি প্রাইভেটকার জব্দ করা হয়।
প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামী মোঃ আকরাম হোসেন কুমিল্লা জেলার কোতয়ালী থানাধীন কৃষ্ণপুর এলাকার আমির ইসলামের ছেলে এবং অপর আসামী মোঃ আল আমিন হোসেন একই জেলা ও একই থানাধীন ভাটকেশর মৃত আঃ লতিফ এর ছেলে। তারা উভয়ই ছদ্মবেশী মাদক ব্যবসায়ী। গ্রেফতারকৃত আসামীরা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে প্রাইভেটকারযোগে পরিবহন করে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত আসামীরা অত্যন্ত ধূর্ততার সাথে প্রাইভেটকারের চালক ও যাত্রীর ছদ্মবেশের আড়ালে দীর্ঘদিন যাবৎ মাদক পরিবহন করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়। মাদকের করাল গ্রাস হতে সমাজকে মুক্ত করতে মাদক
ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।
গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

1