উইন্ডিজ সফরে তিন ফরম্যাটেই সাকিব-মোস্তাফিজ, ফিরলেন বিজয়

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ  বাংলাদেশ টেস্ট দলে ফিরলেন মোস্তাফিজুর রহমান। ওয়েস্ট সফরের জন্য টেস্ট দলে রাখা হয়েছে এ বাঁহাতি পেসারকে। সাকিব আল হাসান এই সফরে ওয়ানডে সিরিজে খেলবেন না বলে গুঞ্জন ছিল । তবে ওয়ানডে দলেও নাম রয়েছে বাংলাদেশের বিশ্বসেরা অলরাউন্ডারের। রোববার ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য বাংলাদেশের তিন ফরম্যাটের দল ঘোষণা করে ক্রিকেট বোর্ড (বিসিবি)। তিন ফরম্যাটেই রয়েছে সাকিব ও মোস্তাফিজের নাম। দীর্ঘ বিরতিতে জাতীয় দলে ফিরেছেন এনামুল হক বিজয়। ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে ডাকা হয়েছে এ ওপেনারকে।

টেস্ট দল: মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, মোসাদ্দেক হোসেন সৈকত, ইয়াসির আলী রাব্বি, তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, ইবাদত হোসেন, খালেদ আহমেদ, রেজাউর রহমান রাজা, শহীদুল ইসলাম, মোস্তাফিজুর রহমান ও নুরুল হাসান সোহান।

ওয়ানডে দল: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, ইয়াসির আলী রাব্বি, মাহমুদুল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, ইবাদত হোসেন, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফুদ্দিন ও এনামুল হক বিজয়।

টি-টোয়েন্টি দল: মাহমুদুল্লাহ রিযাদ (অধিনায়ক), মুনিম শাহরিয়ার, লিটন কুমার দাস, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, নুরুল হাসান সোহান, ইয়াসির আলী রাব্বি, শেখ মেহেদী হাসান, মোস্তাফিজুর রহমান, শরীফুল ইসলাম, শহীদুল ইসলাম, নাসুম আহমেদ ও মোহাম্মদ সাইফুদ্দিন।

1