জামতলায় সড়ক সংস্কার কাজের উদ্বোধন করলেন কাউন্সিলর বিন্নি

1
ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড জামতলা ধোপাপট্টি এলাকায় সড়ক সংস্কার কাজের উদ্বোধন করেছেন সাবেক প্যানেল মেয়র ও নাসিক ১৩, ১৪, ১৫নং ওয়ার্ড কাউন্সিলর শারমিন হাবিব বিন্নি।

সোমবার (২৩ মে) সকালে জামতলা ধোপাপট্টি এলাকায় আব্দুল মালেক জামি মসজিদ হতে সাংবাদিক আবু সাঊদ মাসুদ’র বাড়ি পর্যন্ত ৪৪০ মিটার সড়কটির আর.সি.সি ড্রেন ও সড়ক সংস্কার কাজের উদ্বোধন করেন বিন্নি।
এসময় তিনি বলেন, নির্বাচনী প্রচারণাকালে এই এলাকার মানুষের একটাই দাবি ছিলো বেহাল এই সড়কটির সংস্কার করা। আমি তাদের ওয়াদা করেছিলাম নির্বাচনে বিজয়ী হলে এই কাজটা সম্পন্ন করবো। আমি আমার ওয়াদা পালনের চেষ্টা করেছি। দীর্ঘ প্রতিক্ষার পর অবশেষে মেয়র মহোদয়ের সহযোগীতা ও নির্দেশে সড়কটি সংস্কার হচ্ছে।
তিনি আরো বলেন, সামান্য বৃষ্টিতে যখন সড়কটি তলিয়ে যেতো, আমি দেখেছি কতো কষ্ট করে মানুষ এখান দিয়ে চলাচল করতো। বিশেষ করে মুসল্লীদের নোংরা পানি মাড়িয়ে মসজিদে নামাজ পড়তে আসতে যে অসুবিধা হতো, সে বিষয়টি আমার বেশি খারাপ লাগতো। তাই কাজটি শুরু করতে পেরে খুব আনন্দ লাগছে। আসা করি এভাবেই আমি আমার বাকি কাজগুলো দ্রুত সম্পন্ন করতে পারবো।
1