নারায়ণগঞ্জ ক্রিকেট একাডেমী ও রাইফেল ক্লাবের সহজ জয়

1

ডেইলি নারায়ণগঞ্জ  টুয়েন্টিফোর ডটকম:  গতকাল(মঙ্গলবার) ফতুল্লা খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে জয় পেয়েছে রাইফেল ক্লাব। সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ক্রিকেট গ্রাউন্ডে জিতেছে নারায়ণগঞ্জ ক্রিকেট একাডেমী। ফতুল্লায় সকালে টস জিতে প্রথমে ব্যাট করতে নামে রাইফেল ক্লাব। ৪৯.৪ ওভারে ১০ উইকেটে তোলে ২৩৬ রান। ৯৬ রানে ৭ উইকেট পড়ার পর সেন্টুর ব্যাটিংএ দুশ’র কোটা পার করে। সেন্টু ৫ ছয় ও ৩ চারে করেন ৭৯ রান। আমান আউট হন ৩ ছয় ও ১ চারে ২৮ রান। নাদিম ফিরেন ১ চারে ১৬ রানে। সাজিদ ১ চার ও ১ ছয়ে আউট হন ২৭ রানে। রাব্বি ফিরেন ১৭ রানে। ইসদাইর চন্দার খামরুল ৩ টি এবং সুশান্ত ও রাসেল ২টি করে উইকেট পান। জবাব দিতে শুরুতেই মেরে খেলার প্রবনতা দেখা যায় ইসদাইর চন্দার। ফাহাদ ৫ চার ও ২ ছয়ে ৪১ রানে আউট হন।সুশান্ত ১ চার ও ১ ছয়ে ২৫ রান। সজিব ফিরেন ১ ছযে ২৩ রানে। আকাশ আউট হন ১ চার ও ১ছয়ে ১৫ রানে। ৪২.৫ ওভারে তারা ১৩৭ রানে অলআউট হয়ে যায়। রাইফেল ক্লাবের সাজিদ পান ৪টি এবং রাব্বি পান ৩ উইকেট। ম্যাচ হারে ৯৯ রানে। সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ক্রিকেট গ্রাউন্ডে নারায়ণগঞ্জ ক্রিকেট একাডেমী ১৪৩ রানের বড় ব্যবধানে পরাজিত করেছে নাসিম ওসমান এমসিএকে। প্রথমে ব্যাট করে নারায়ণগঞ্জ ক্রিকেট একাডেমী ৫০ ওভারে ৯ উইকেটে ২৭৭ রান তোলে। ইমন ১৩ চার ও ২ ছয়ে করেন ৮৬ রান। রাব্বি চার ছয়ে করেন ৩৮ রান। রাইয়ান রাফসান ৬ ছার ও ৩ ছয়ে করেন ৬৪ রান। জিসান ফিরেন ২২ রানে। শাহজাহান ২ চারে করেন ২১ রান। জহির আউট হন ২ ছয়ে ১৭ রানে। নাসিম ওসমান এমসিএ’র মুন্না ও জামাল ২টি করে উইকেট পান। জবাবে বিশাল রানের চাপে নাসিম ওসমান এমসিএ ১৩৪ রানে অলআউট হয়ে যায়। জামাল ৩ চারে ও ১ ছয়ে করেন ৩৭ রান। রিফাত ফিরেন ২ চার ও ১ ছয়ে ২৮ রানে। মুনাফ ফিরেন ১০ রান। একাডেমীর আলমগীরের মারাতœক বোলিং এ তারা মাথা তুলে দাঁড়াতে পারেনি। আলমগীর পান ৫ উইকেট।

সংক্ষিপ্ত স্কোর ঃ রাইফেল ক্লাব ঃ ২৩৬/১০(৪৯.৪ ওভার) সেন্টু-৭৯,আমান-২৮,সাজিদ-২৭,রাব্বি-১৭,নাদিম-১৬,সাব্বির-১৫। অতিরিক্ত-৩০। কামরুল-৩/৪৪,সুশান্ত-২/৩২,রাসেল-২/২৫।

ইসদাইর চন্দা স্পোর্টিং ক্লাব ঃ ১৩৭/১০(৪২.৫ ওভার) ফাহাদ-৪১,সুশান্ত-২৫,সজিব-২৩,আকাশ-১৫,রাসেল-১৩। অতিরিক্ত-৯। সাজিদ-৪/২৬,রাব্বি-৩/৩২,মাসুম-২/৩০।

নারায়ণগঞ্জ ক্রিকেট একাডেমী ঃ ২৭৭/৯(৪৯.৪ ওভার) ইমন-৮৬,রাব্বি-৩৮,জিসান-২২,শাহজাহান-২১,রাইয়ান রাফসান-৬৪,জহির-১৭। অতিরিক্ত-১০।

নাসিম ওসমান এমসিএ ঃ ১৩৪/১০(৪৩.০ ওভার) জামাল-৩৭,রিফাত-২৮,মুনাফ-১০। অতিরিক্ত-৮্ আলমগীর-৫/৪,রাইয়ান রাফসান-২/২১।

1