উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার বাজেট উপহার দেয়ায় প্রধানমন্ত্রী ও অর্থমন্ত্রীকে অভিনন্দন : মিজানুর রহমান মিজু

1

ডেইলি নারায়ণগঞ্জ  টুয়েন্টিফোর ডটকম:  ২০২২—২৩ অর্থবছরে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার বাজেট উপহার দেয়ায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালকে অভিনন্দন জানিয়েছেন জাতীয় স্বাধীনতা পার্টির চেয়ারম্যান জননেতা মিজানুর রহমান মিজু।

আজ ১২ জুন’২২ (রোববার) সংবাদ মাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনি এ অভিনন্দন জানান।

মিজানুর রহমান মিজু বলেন, দীর্ঘ কয়েক বছরের কোভিড মহামারি, রাশিয়া—ইউক্রেন যুদ্ধ এবং বিশ্ব অর্থনীতির অস্থির পরিস্থিতির মধ্যেও মূল্যস্ফীতির মতো চ্যালেঞ্জ সামনে রেখে ২০২২—২৩ অর্থবছরের জন্য ‘কোভিডের অভিঘাত পেরিয়ে উন্নয়নের ধারাবাহিকতায় প্রত্যাবর্তন’ স্লোগানে ৬ লাখ ৭৮ হাজার ৬৪ কোটি টাকার সুচিন্তিত, জনকল্যাণমুখী ও সাহসী বাজেটের জন্য মাননীয় প্রধানমন্ত্রী ও অর্থমন্ত্রীকে ধন্যবাদ। প্রধানমন্ত্রীর দৃঢ় নেতৃত্বে অর্থমন্ত্রীর ঘোষিত বাজেট বাস্তবায়ন করা সম্ভব। এবারের বাজেট দেশের ইতিহাসের অন্যতম সেরা বাজেট।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর দৃঢ় পদক্ষেপ এবং একান্ত প্রচেষ্টায় নির্মাণ করা স্বপ্নের পদ্মা সেতু চালু হলে দেশের দক্ষিণাঞ্চলে স্থানীয় জনগণের জীবনমান উন্নয়নের পাশাপাশি শিল্প ক্ষেত্রে যে বৈপ্লবিক জোয়ারের সৃষ্টি হবে তা আর বলার অপেক্ষা রাখে না। তা ছাড়া মেট্রোরেল, চট্টগ্রাম বে—টার্মিনাল, কর্ণফুলী টানেল, রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, মিরসরাই বঙ্গবন্ধু শিল্প নগর এবং চট্টগ্রাম—কক্সবাজার রেলপথ সহ অন্যান্য প্রকল্প দ্রুত বাস্তবায়নের আহ্বান জানাচ্ছি। বিভিন্ন খাতে বাজেটের বরাদ্দ যেন সঠিক ভাবে এবং সঠিক সময়ে বাস্তবায়ন হয় সেদিকেও নজর রাখতে হবে।

1