নারায়ণগঞ্জ রাইফেল ও সামসুজ্জোহা স্মৃতি একাদশ জিতেছে

1

ডেইলি নারায়ণগঞ্জ  টুয়েন্টিফোর ডটকম:  গতকাল(রবিবার) ফতুল্লা খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে নুরুজ্জামান মাসুমের সেঞ্চুরিতে রাইফেল ক্লাব হারিয়েছে টার্গেট গ্রুপ ক্রিকেট একাডেমীকে এবং সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ক্রিকেট গ্রাউন্ডে সামসুজ্জোহা স্মৃতি একাদশ বড় জয় পেয়েছে ইসদাইর চন্দা স্পোর্টিং ক্লাবের বিরুদ্ধে। ফতুল্লায় টস জিতে রাইফেল অধিনায়ক প্রথমে ব্যাট দেন টার্গেট গ্রুপকে। ওপেনিং জুটিতে ৬১ রান আসে। হিমেল সাগর ৩ চার ও ১ ছয়ে ফিরেন ৪৮ রানে। সাজেদুর ফিরেন ৩ চার ও ৪ ছয়ে ৪৫ রানে। আল রাকিব রানআউট হন ৩২ রানে। এরপর ছন্দপতন। টেনেটুনে ৪৬ ওভার খেলে ২৩০ রান তোলে টার্গেট গ্রুপ। সাকিব করেন ২২ রান করেন ৩ ছক্কায়। নাইম ফিরেন ২১ রানে। সাব্বির আউট হন ১৮ রানে। আরজু ১৫ রানে অপরাজিত থাকেন। রাইফেলের আরিফুল,মাসুম ও সাজিদ ২ উইকেট করে পান। ইনিংসের শুরুতেই ধাক্কা খায় রাইফেল। মাত্র ৬ রানে ৩ উইকেট নেই। এমন অবস্থায় নুরুজ্জামান মাসুম খেলেন দায়িত্বশীল ইনিংস। ৮৯ বলে ১২ ছয় ও ৯ চারে অপরাজিত থাকেন ১৪০ রানে। আরিফুল ৫ ছয় ও ২ চারে করেন ৫৮ রান ৬০ বলে। ৫ উইকেটে ম্যাচ জিতে যায় রাইফেল ক্লাব। টার্গেটের নাইম পান ৪ উইকেট। দিনের অন্য খেলায় সামসুজ্জোহা স্মৃতি একাদশ ২০৩ রানের বিশাল ব্যবধানে পরাভূত করে ইসদাইর চন্দা স্পোর্টিং ক্লাবকে। টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে সামসুজ্জোহা স্মৃতি একাদশ তোলে ৩২৮ রান। পারভেজ ৫৫ বলে করেন ৭৬ রান ৮ ছয় ও ৫ চারে। মানিক ৫ ছয় ও ৩ চারে করেন ফিফটি। শেখ হুমায়ুন আউট হন ৩৬ রানে। নবিন ফিরেন ৩৬ রানে। সবুজ বর্মন করে ২৩ রান। ২০ রানে ফিরেন সুমিত ইউসুফ। ইসদাইর চন্দার এবাদুর রহমান আকাশ ও আল আমিন পান ৩টি করে উইকেট। বিশাল রানের বোঝা বইবার মত সাহস ইসদাইরের দলটির ছিলনা। কারণ লীগে এখনও তারা কোন পয়েন্টের দেখা পায়নি। মিডলঅর্ডারে রাসেল ২৩ বলে ৩ ছয়ে ফিরেন ২৯ রানে। দলের শেষ ব্যাটসম্যান হিসেবে নামা মাসুম ২৪ বলে ২ চার ও ২ ছয়ে করেন ২৩ রান। কামরুল অপরাজিত থাকেন ১৬ রানে। সামসুজ্জোহার আবু হাশিম ৩টি এবং শাহাদাত রাজিব,ইকবাল বাবু ও শাওন ভুইয়া পান ২টি করে উইকেট।

সংক্ষিপ্ত স্কোর ঃ টার্গেট গ্রুপ ক্রিকেট একাডেমী ঃ ২৩০/১০(৪৫.৬ ওভার) সাগর-৪৮,সাজেদুর-৪৫,আল রাকিব-৩২,নাইম-২১,সাকিব-২২,সাব্বির-১৮। অতিরিক্ত-১৩। আরিফুল-২/২৬,মাসুম-২/৩১,সাজিদ-২/৫৪।

নারায়ণগঞ্জ রাইফেল ক্লাব ঃ ৩২১/৫(২৮.১ ওভার) নুরুজ্জামান মাসুম-১৪০,আরিফুল-৫৮। অতিরিক্ত-২৬। নাইম-৪/৪৪।

সামসুজ্জোহা স্মৃতি একাদশ ঃ ৩২৮/১০(৪৪.১ ওভার) পারভেজ-৭৬,মানিক-৫০,হুমায়ুন-৩৬,নবিন-৩৬,সুমিত ইউসুফ-২০সবুজ বর্মন-২৩,আবু হাশিম-১৮। অতিরিক্ত-৩৪। আকাশ-৩/৫৪,আল আমিন-৩/৯০।

ইসদাইর চন্দা স্পোর্টিং ক্লাব ঃ ১২৫/১০(২৮.৫ ওভার)রাসেল-২৯,মাসুম-২৩,কামরুল-১৬। অতিরিক্ত-২৩। আবু হাশিম-৩/৩৪,শাহাদাত রাজিব-২/১২,ইকবাল বাবু-২/২০,শাওন ভুইয়া -২/২৭।

1