১৬০০ লিটার চোরাই তেল এবং ১টি মিনি কাভার্ডভ্যান জব্দ

1

ডেইলি নারায়ণগঞ্জ  টুয়েন্টিফোর ডটকম:  র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদ্ঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন-শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। র‌্যাব-১১ এর দায়িত্বপূর্ণ এলাকায় চোরাই মালামাল উদ্ধারসহ দুষ্কৃতিকারী চোরাই চক্রকে আইনের আওতায় আনতে র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি এর একটি আভিযানিক দল অদ্য ১৬ জুন ২০২২ তারিখ দুপুরে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ০৮টি ড্রামভর্তি ১৬০০ লিটার চোরাই ডিজেল উদ্ধারসহ চোরাই চক্রের সক্রিয় সদস্য মোঃ আরাফাত হোসাইন বাবলু (৩৩)’কে হাতে-নাতে গ্রেফতার করা হয়। এ সময় চোরাই তেল পরিবহনের কাজে ব্যবহৃত ০১টি মিনি কাভার্ডভ্যান জব্দ করা হয়।

 প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামী মোঃ আরাফাত হোসাইন বাবলু নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন গোদনাইল এলাকার মৃত আঃ জাব্বার এর ছেলে। সে চোরাই তেল কেনাবেচা সিন্ডিকেটের সক্রিয় সদস্য। গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন কৌশলে অবৈধ উপায়ে জ্বালানী তেল ডিজেল সংগ্রহ করে অবৈধভাবে কেনাবেচা করে আসছিল। এই সকল তেল চোরাই সিন্ডিকেটের বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।

 উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

1