বাবার আগে সন্তান হারানো কষ্ট মেনে নিতে পারছেন না সাইফউল্লাহ বাদল

1

ডেইলি নারায়ণগঞ্জ  টুয়েন্টিফোর ডটকম:  ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে কাশিপুরের উত্তর নরসিংপুর এলাকার যুব সমাজের উদ্দ্যেগে ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ এম সাইফউল্লাহ বাদলের বড় ছেলে মরহুম মুসাব্বির আলম নয়ণ স্মৃতি স্মরণে টেনিস ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৮ জুন) বিকেলে উত্তর নরসিংপুর এলাকাস্থ খেলার মাঠে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়।

এদিকে আদরের ছেলে নয়ণের স্মৃতি স্মরণে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত হলেও বক্তব্য দিতে গিয়ে আলহাজ¦ এম সাইফউল্লাহ বাদল আবেগ আবলÍত হয়ে পড়েন। ছেলের কথা মনে করে কান্নায় ভেঙ্গে পড়েন। চোখে জ¦ল চলে আসেন। নিজেকে ধরে রাখতে পারেননি তিনি। বাবার আগে সন্তান হারানো কতটা কষ্ট তা তিনি উপলব্ধি করছেন।

আর অনুষ্ঠানে অতিথিরা বক্তব্য দিতে গিয়ে মরহুম নয়ন জীবিত থাকা অবস্থায় মানুষের সাথে কেমন আচরণ করেছেন তা তুলেন। এমনকি নয়ন তার বাবার সাথে যারা রাজনীতি করেন তাদের সাথে যে ধরনের আচরণ করতো মৃত্যুর আগপর্যন্ত তা ভুলতে পারবে না।

অনুষ্ঠানে কাশিপুর ইউনিয়ন যুবলীগ নেতা সাইদুর রহমানের সভাপতিত্বে জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক নাজমুল হাসান ফাহাদের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সহসভাপতি আশরাফুল আলম, গিয়াস উদ্দিন, সহপ্রচার সম্পাদক রেহান শরীফ বিন্দু, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী, সাধারণ সম্পাদক এমএ সাত্তার, কাশিপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শামীম আহম্মেদ প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা আব্দুল জব্বার, মাহফুজুর রহমান, আকতার হোসেন, সামসুদ্দিন ভুইয়া, আমজাদ হোসেন, খলিলুর রহমান, নাজমুল হোসেন, মামুন। এছাড়াও অনুষ্ঠানে আয়োজকদের মধ্যে উপস্থিত ছিলেন মোখলেছুর রহমান, রুহুল আমিন, বাবলু ও আলী আজগর।

মরহুম মুসাব্বির আলম নয়ণ স্মৃতি স্মরণে টেনিস ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ৬ ওভার দুই দল প্রতিদ্বন্ধি করে হাড্ডাহাড্ডি লড়াইয়ের মধ্য দিয়ে রংধনু স্পোটিং ক্লাব দল বিজয়ী হন। দুই দলের মধ্যে রানার আপ দলকে এলইডি টিভি এবং বিজয়ী দলকে একটি ফ্রিজ পুরস্কার প্রদান করেন। উভয় দলের খেলোয়াররা প্রধান অতিথির হাত থেকে পুরস্কার গ্রহণ করেন।

1