সঞ্জয় দত্ত ‘শমশেরা’র শুটিং করেছিলেন ক্যান্সার নিয়েই

0

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ   বলিউড সুপারস্টার সঞ্জয় দত্ত দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন। রোগটিতে যখন অন্যরা মানসিকভাবে ভেঙে পড়েন, সেখানে এই অভিনেতা আত্মবিশ্বাসের সঙ্গে স্বাচ্ছন্দ্যে চালিয়ে গিয়েছিলেন সিনেমার শুটিং! সঞ্জয় দত্ত অভিনীত ‘শমশেরা’ সিনেমাটি শুক্রবার (২২ জুলাই) মুক্তি পাবে।

শেষ মুহূর্তে সিনেমাটির প্রচারণার সময় পরিচালক করণ মালহোত্রা এই তথ্যটি জানান। তিনি জানান, সঞ্জয় যে ক্যান্সার আক্রান্ত ছিলেন, সে কথা তখন নাকি সেটের কেউ জানতেন না, এমনকী তিনিও না! অসুখের কথা জানাজানি হওয়ার পর ‘শমশেরা’ টিম খুব অবাক হয়েছিল।

করণ মালহোত্রা বলেন, ‘শুটিংয়ের সময় সঞ্জয় ক্যান্সার নিয়ে কিছুই আমাদের জানতে দেননি। বিষয়টি যখন আমরা জানতে পারি, সকলেই খুব অবাক হয়েছিলাম। এমনভাবে সেটে সকলের সঙ্গে মেলামেশা করতেন তিনি, দেখে মনেই হতো না ক্যান্সারে আক্রান্ত হতে পারেন। এই পেশাদার ব্যবহারের জন্যই আজ সঞ্জয় দত্ত এই জায়গায় রয়েছেন। ’
সঞ্জয় দত্ত ছাড়াও ‘শমশেরা’ সিনেমায় অভিনয় করেছেন রণবীর কাপুর ও বাণী কাপুর। সিনেমাটিতে রণবীর-বাণীর রসায়ন দেখতে পাবেন দর্শক।

উল্লেখ্য, ২০২০ সালে ‘মুন্নাভাই’খ্যাত এই অভিনেতার ক্যান্সার আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়। পরে একই বছর ২১ অক্টোবর ক্যান্সার থেকে মুক্ত হওয়ার ঘোষণা দেন তিনি নিজেই।

0