নারায়ণগঞ্জ এখন পরিচিতি পাচ্ছে গডফাদার ও গডমাদারের নগরী হিসেবে

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ বিএনপির যুগ্ম-মহাসচিব হাবিব-উন নবী খান সোহেলবলেন, নানা কারণে বন্দর নগরী নারায়ণগঞ্জ সমাদৃত ছিল। কিন্তু এ নারায়ণগঞ্জ আর উন্নয়নের নারায়ণগঞ্জ হিসেবে পরিচিত পায় না। এখন পরিচিতি পাচ্ছে গডফাদার ও গডমাদারের নগরী হিসেবে। এক সময়ে নারায়ণগঞ্জের ভালো মানুষেরা আর চুপচাপ বসে থাকবে না। এখানকার গডফাদার ও গডমাদারের সাম্রাজ্যের পতন ঘটাবে।

হাবিব উন নবী খান সোহেল আরও বলেন, নারায়ণগঞ্জের জিয়াউর রহমানের সৈনিকেরা একদিন সন্ত্রাসের তিলক মুছে ফুলের বীজ ফুটবে। নারায়ণগঞ্জ একদিন আর সন্ত্রাসের নগরী হিসেব পরিচিতি বাদ দিয়ে শান্তির শহর হিসেবে পরিচিতি পাবে। আমি নারায়ণগঞ্জের নেতাকর্মীদের অনুরোধ করবো আপনারা প্রস্তুত থাকেন। অচিরেই আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নির্দেশ দিবেন। তখন আমাদের মাঠে ঝাঁপিয়ে পড়তে হবে। প্যাকেজ করে আমাদের নেত্রীর যেমন মুক্তি আদায় করতে হবে তেমনি আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দেশে ফিরবে সেই সঙ্গে সরকারের পতন ঘটবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনারা কাপড় চোপড় রেডি রাইখেন। শ্রীলঙ্কার প্রেসিডেন্ট কিন্তু পালানোর সময়ে কাপড় পায়নি। আপনারা যাতে পান সেটা রেডি করে রাইখেন।

জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবি বলেন, বাংলাদেশের ২ কোটি মানুষ গুম হয়ে গেছে, এটা হলো আজকের তাজা খবর। এটা এমন একটা সরকার যে সরকার আদম শুমারিতেও ফেল করে, জিডিপিতেও ফেল করে। দশ বছর পর এই সরকার আদম শুমারি করেছেন সেখানে সারে ষোল কোটি লোক দেখানো হয়েছে, আর চার কোটি লোক নাই। এই আদম শুমারিতে আমাদের বিএনপির দুই কোটি লোক নাই, তারা গুম হয়ে গিয়েছে।

1