ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক হলেন নারায়ণগঞ্জের রুবাইয়া

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ  বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সম্পাদক হয়েছেন নারায়ণগঞ্জের আড়াইহাজারের রুবাইয়া আক্তার ইরা।

রোববার (৩১ জুলাই) বাংলাদেশ ছাত্রলীগের প্যাডে স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এ তথ্য জানান।

রুবাইয়া আক্তার ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী। তার জন্ম নারায়ণগঞ্জের আড়াইহাজারের ছোট বিনাইরচর এলাকায়। সে ওই এলাকার বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ইমন মীরের একমাত্র সন্তান।

তিনি ২০১৪ সালে রূপগঞ্জের হাজী আয়েত আলী ভুঁইয়া উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি এবং ২০১৬ সালে সিদ্ধিরগঞ্জের গিয়াসউদ্দীন ইসলামিক মডেল কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দেন।

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব হলের সদস্য ছিলেন। এছাড়া তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের অন্যতম বিতর্ক সংগঠন বঙ্গমাতা ফজিলাতুন্নেছা ডিবেটিং ক্লাবের (বিএফডিসি) সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন।

এ বিষয়ে জানতে চাইলে রুবাইয়া আক্তার বলেন, আমার আদর্শ বঙ্গবন্ধু,আমার নেতা লেখক ভট্টাচার্য যে দায়িত্ব আমাকে দিয়েছেন আমি সেই দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করে বঙ্গবন্ধুর আদর্শকে সমুন্নত করতে চাই এবং নিজের এলাকার জন্য কিছু করতে চাই

1