কাশিপুরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন এম সাইফউল্লাহ বাদল

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ এম সাইফউল্লাহ বাদলের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এসময় কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

রোববার (১৪ আগস্ট) রাত ১২.১ মিনিটে কাশিপুর খিলমাকেট এলাকাস্থ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। এসময় ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করা হয় এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনা করেন।

এম সাইফউল্লাহ বাদল বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘাতকরা শুধু বঙ্গবন্ধুকেই হত্যা করেনি, হত্যা করে বঙ্গবন্ধুর সহধর্মিনী বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব, বঙ্গবন্ধুর সন্তান শেখ কামাল, শেখ জামাল ও শিশুপুত্র শেখ রাসেলসহ পুত্রবধূ সুলতানা কামাল ও রোজি জামালকে। বঙ্গবন্ধুকে হারিয়ে বাংলাদেশের একটি মানচিত্র হারিয়েছে। আজকের এই দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুরসহ ১৫ আগস্ট নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করছি।

এসময় আরো উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের প্রচার সম্পাদক জাহিদুল হক খোকন, সহপ্রচার সম্পাদক রেহান শরীফ বিন্দু, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী, সাধারণ সম্পাদক এমএ সাত্তার, সহসভাপতি মো: সেলিম, বিশ^াস লুৎফর রহমান, সাংগঠনিক সম্পাদক জুয়েল প্রধান, নুর হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সরদার সালাউদ্দিন, কাশিপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ, যুগ্ম সম্পাদক এমদাদুল হক খোকা, কাশিপুর ইউপি সদস্য শামীম আহম্মেদ, ফতুল্লা থানা যুবলীগ নেতা নাজমুল হাসান সাজন সহ আরো অন্যান্য নেতৃবৃন্দ।

1