জাতির পিতা বাংলার মানুষের হৃদয়ে বেঁচে আছেন মৃত্যুঞ্জয়ী বঙ্গবন্ধু হয়ে- হাসিনা রহমান সিমু

1
ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ  ১৫ আগস্ট ২০২১, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে  ও বংগবন্ধুর পরিবারের নিহত সকলের স্মরণে  হাসিনা অটিজম চাইল্ড কেয়ার, বন্দর, ও আনন্দধামের পক্ষ থেকে    বিশেষ কর্মসূচি ভাবগাম্ভীর্যপুর্ন পরিবেশে পালন করা হয়।

সারা দিন ব্যাপী  আয়োজিত  এই কর্মসুচীর মধ্যে ছিলো কোরানখানী,  বিশেষ দোয়া,   খাদ্য বিতরণ ও সন্ধ্যায় আলোচনা অনুষ্ঠান।
হাসিনা অটিজম চাইল্ড কেয়ারে সকাল ও মধ্যাহ্নে আয়োজিত  কর্মসুচীতে উপস্থিত ছিলেন এই প্রতিষ্ঠানে অধ্যায়নরত প্রতিবন্ধী শিশু-কিশোররা, তাদের অভিভাবক বৃন্দ, প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষয়িত্রী ও পরিচালনা কমিটির সদস্যবৃন্দ ও আনন্দধামের কর্মকর্তা বৃন্দ।
সন্ধ্যায় স্থানীয় ইডেন থাই এন্ড চাইনিজ রেস্টুরেন্টে আনন্দধামের নির্বাহী চেয়ারম্যান হাসিনা রহমান সিমুর সভাপতিত্বে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
সন্ধ্যার আলোচনা সভাতে উপস্থিত ছিলেন আনন্দধামের অতিরিক্ত চেয়ারম্যান  মোঃ শাহ আলম ও আজিজুল ইসলাম বাবু, ভাইস চেয়ারম্যান বাবু শ্যামল দত্ত,  মশিউর রহমান শুভ, খোকন গাজী, মোতালেব সানি, মোঃ আলী   এনামুল হক প্রিন্স, প্রমুখ।
হাসিনা রহমান সিমু অভ্যাগতদের উদ্দেশ্যে বলেন,
বঙ্গবন্ধুকে হত্যা করাই শুধু উদ্দেশ্য ছিলোনা ঘাতকদের, রাষ্ট্রীয় কাঠামো ও দেশের স্বাধীনতাকে ধ্বংস করাই ছিলো তাদের উদ্দেশ্য । এটা ছিলো বাংলাদেশের বিরুদ্ধে দেশীয় ও আন্তর্জাতিক চক্রান্ত। তিনি আরো বলেন জাতির পিতা শেখ মুজিবুর রহমান বাঙালির কাছে চিরস্মরণীয় এক নাম। বাঙালির প্রেরণার নাম। যিনি না থেকেও বাংলার মানুষের হৃদয়ে বেঁচে আছেন মৃত্যুঞ্জয়ী বঙ্গবন্ধু হয়ে।
1