সোনারগাঁ আ.লীগের আংশিক কমিটি ঘোষনা

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ   নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় এডভোকেট সামসুল ইসলাম ভুইয়াকে সভাপতি ও আব্দুল্লাহ আল কায়সার হাসনাতকে সাধারণ সম্পাদক এবং ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে সিনিয়র সহ সভাপতি নির্বাচিত করে ৩ সদস্য বিষিষ্ঠ আংশিক কমিঠি গঠন করা হয়েছে।

শনিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এই কমিটির ঘোষনা করেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই। সোনারগাঁ আমিনপুর শেখ রাসেল স্টেডিয়ামে এই সম্মেলনের আয়োজন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কৃষি মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ডা. মো. আব্দুর রাজ্জাক।

উক্ত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম এমপি, আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মৃনাল কান্তি দাস এমপি, আওয়ামী লীগের কার্যকারী পরিষদের সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এড. নজিবুল্লা হিরু, আওয়ামী লীগের বন ও পরিবেষ বিষয়ক সম্পাদক মো. দেলোয়ার হোসেন, আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সদস্য এড. সানজিদা খানম, আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সদস্য শাহাবুদ্দিন ফরাজী, আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সদস্য আনোয়ার হোসেন, আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সদস্য সৈয়দ আব্দুল আউয়াল শামীম, আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সদস্য সাঈদ খোকন, বস্ত্র ও পাট মন্ত্রী এবং রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম দস্তগীর গাজী বীর প্রতিক, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু, নারায়লগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী অধ্যক্ষ ডা. শিরিন বেগম।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত শহীদ মো. বাদল (ভিপি বাদল)।

1