ভারত সেমিফাইনালেই বাদ পড়বে : শোয়েব আখতার

0

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ   টি-টোয়েন্টি বিশ্বকাপে টানা দুই ম্যাচে হেরে সেমিফাইনাল খেলা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে পাকিস্তানের। ভারতের পর বৃহস্পতিবার হারলেন জিম্বাবুয়ের বিপক্ষেও। ১৩০ রানের স্বল্প পুঁজি নিয়েও রীতিমতো পাকিস্তানকে কাঁদিয়ে ছেড়েছে জিম্বাবুয়ে। শেষ পর্যন্ত এক রানের জয় পায় ক্রেইগ আরভিনের দল। এমন হারের পর পাকিস্তান দল নিয়ে ক্ষোভ প্রকাশ করছেন সাবেক ক্রিকেটাররা।

অন্যদিকে বিশ্বকাপে ভারত আছে দারুণ ছন্দে। প্রথম ম্যাচে পাকিস্তানকে হারানোর পর দ্বিতীয় ম্যাচে বড় ব্যবধানে জিতেছে নেদারল্যান্ডসের বিপক্ষে। ভালো ছন্দে থাকার পরও ভারতের সমালোচনা করেছেন পাকিস্তানের সাবেক ফাস্ট বোলার শোয়েব আখতার।

বিশ্বকাপ থেকে পাকিস্তানের পাশাপাশি বাদ পড়বে ভারতও-নিজের ইউটিউব চ্যানেলে এমনটাই দাবি করেছেন তিনি।

২০১৩ চ্যাম্পিয়নস ট্রফির পর কোনো শিরোপা জিততে পারেনি ভারত। বৈশ্বিক টুর্নামেন্টে তাদের যাত্রা কয়েকবারই থেমে গেছে শেষ চারে গিয়ে।

হয়তো সেই কথা মাথায় রেখেই শোয়েব বলেছেন, পাকিস্তানের হার সত্যিই হতাশাজনক। আমি আগেই বলেছিলাম পাকিস্তান এই সপ্তাহেই দেশে ফিরবে। ভারতও সেমিফাইনাল খেলেই বাড়ি ফিরবে। কারণ তারাও খুব একটা ভাল খেলছে না।

পাকিস্তানের টিম ম্যানেজমেন্টকে দায়ী করে তিনি বলেন, বাবরের ওয়ান ডাউনে ব্যাট করা উচিত। ও আমার কথা শোনেনি। শাহিন শাহ আফ্রিদির ফিটনেসের বড় সমস্যা রয়ে গেছে। অধিনায়কত্ব ও ম্যানেজমেন্টেও বড় সমস্যা আছে। টিম ম্যানেজমেন্টের বুদ্ধি নেই। খুবই বিব্রতকর ব্যাপার। সত্যিই লজ্জার।

0