এসএসসি পরীক্ষার ২৫ বছর পূর্তিতে ব্যাচ ৯৭ নারায়ণগঞ্জের রজত জয়ন্তী উৎসব অনুষ্ঠিত

0

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ  বন্ধুত্ব শুধু একটি শব্দ নয়, শুধু একটি সম্পর্ক নয়, এটা একটা নিরব প্রতিশ্রুতি। আমি ছিলাম, আমি আছি এবং আমি থাকবো জীবনের শেষ দিন পর্যন্ত। এই প্রতিপাদ্য বিষয় নিয়ে এসএসসি পরীক্ষার ২৫ বছর পূর্তি উদযাপন উপলক্ষে ব্যাচ ৯৭ নারায়ণগঞ্জ রজত জয়ন্তী উৎসব পালন করেছে।

ব্যাচ ৯৭ নারায়ণগঞ্জের সভাপতি ডাঃ ফরহাদ আহম্মেদ জেনিথের সভাপতিত্বে রজত জয়ন্তী উৎসবে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোঃ আখতার হোসেন। বিশেষ অতিথি হিসেবে মোডিভেশনাল বক্তব্য রাখেন নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ।

নারায়ণগঞ্জের ফতুল্লায় প বটি এ্যাডভে ার ল্যান্ড পার্কে অনুষ্ঠিত রজত জয়ন্তীতে একটা স্লোগান ছিল “ভয় কি বন্ধু, এইতো পাশে আছি”। প্রাণবন্ত অনুষ্ঠানটি সহপাঠীদের আনন্দ বিনোদনে মিলন মেলায় পরিণত হয়। অনুষ্ঠানে ব্যান্ড দল আর্কের জনপ্রিয় কণ্ঠশিল্পী হাসানের গানের মূর্ছনায় মুখরিত হয়ে ওঠে বন্ধুদের স্বতস্ফূর্ততা। পঁচিশে ৯৭ স্যুভেনির ও রজত জয়ন্তীর থিম সং মোড়ক উন্মোচনের মাধ্যমে ৯৭ জমকালো আয়োজনটি ছিল চোখে পড়ার মতো। রজত জয়ন্তী অনুষ্ঠানটি সার্থক ও সুন্দর করে তোলার জন্য বন্ধুদের সহায়ক হিসেবে মুখ্য ভূমিকায় ছিলেন হাজী সুমন ইসলাম জিতু, ফয়সাল আহম্মেদ দোলন, সায়েম কবির, আহম্মদ আলী সজিব, তাফহিম রাসেল রনি, জাকির হোসেন, এম এ মান্নান ভূঁইয়া, ইফতেখারুল ইসলাম প্রিন্স, শরীফ আহম্মেদ, আফরিন সুলতানা জেমি, সাহেলা পারভীন মিলি, রিমু আফরোজ, জানে আলম, সোহাগ খান, মোঃ রোবেল, মোক্তার হোসেন সহ আরও অনেকেই। বিভিন্ন স্কুলের সহপাঠী বন্ধুদের আন্তরিক ভালোবাসা ও পরিশ্রমের কারণে রজত জয়ন্তী উৎসবে স্মৃতি চারণের মাধ্যমে অনুভূতি প্রকাশ সহ শিশু কিশোর শিল্পীদের নৃত্য পরিবেশন ও বন্ধুদের আড্ডা ছিল খুবই প্রাণবন্ত। অনুষ্ঠানে এসে দীর্ঘ ২৫ বছর সহপাঠীকে দেখার পর অনেকেই আবেগে আপ্লুত হয়ে কান্নায় ভেঙে পড়েন।

0