আগামী দিন এই দেশের নেতৃত্ব দিবেন তারেক রহমান–মুহাম্মদ গিয়াসউদ্দিন

0

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক নারায়ণগঞ্জ ৪-আসনের সাবে এমপি মুহাম্মদ গিয়াসউদ্দিন বলেছেন, আগামীদিন দেশ নায়ক তারেক রহমান দেশের জন্য আজকে যে সপ্ন দেখছে এবং দেশের মানুষ ও তার জন্য যে অধির আগ্রহের অপেক্ষা করছে কোন দিন তিনি দেশে ফিরে আসবেন। কোন দিন তিনি এই দেশের নেতৃত্ব দিবেন।

রবিবার (২০ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে সিদ্ধিরগঞ্জের হিরাঝীল আবাসিক এলাকায় দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৮ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন।

এসময় তিনি আরো আমাদের নেতা আজকে তারেক রহমান সবচাইতে বেশি জনপ্রিয় এ কথা কেউ অস্বীকার করে না। আপনারা দেখবেন তারেক রহমান আছে আমাদের থেকে হাজার হাজার মাইল দূরে কিন্তু তার নির্দেশ সেখান থেকে আশলে লাখ লাখ মানুষ ঝাপিয়ে পড়ে তার নির্দেশে কাজ করার জন্য।

আর যারা ১৪ বছর ক্ষমতায় আছে দীর্ঘদিন রাজনীতি করে তাদের বয়স ও অনেক হয়ে গেছে দেখবেন তাদের কথায় মানুষ সারা দেয় না। টাকা দিয়ে আর খাবারের পেকেট দিয়ে বিভিন্ন ভাবে মানুষকে জোর করে আনতে হয় এবং তারা সেই মানুষ ধরে রাখতে পারেনা তাদের জন্য। এটা স্পষ্ট আমাদের নেতার সাথে তাদের পরাজয়।

তারেক রহমান সুদুর দূরে বসে আহবান করে আর মানুষ ঝাপিয়ে পড়ে। আর এখানে ক্ষমতায় থেকেও মানুষকে তাদের ডাকে সারা দেওয়াতে পারে না। এটাই হলো পার্থক্য আমাদের নেতার সাথে। আমাদের নেতা তারেক রহমানের নীতির সাথে নেতার ভালোবাসার সাথে কর্মীর ভালোবাসার যে সম্পর্ক এ সম্পর্কেই তারা মৃত।
আমাদের নেতা এবং নেত্রী যেভাবে আমাদের দলটাকে এগিয়ে এনেছে আমাদের কার্যকালাপে যেনো আমরা পিছিয়ে না যাই। আমরা যেনো আমাদের উদারতা দিয়ে আমাদের কর্ম নিয়ে মানুষের আস্থা নিয়ে আমরা এ দলকে সমৃদ্ধশালী করতে চাই।

এসময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব গোলাম ফারুক খোকন, যুগ্ম-আহ্বায়ক শহিদুল ইসলাম টিটু, মাশুকুল ইসলাম রাজীব, লুৎফর রহমান খোকা, সিদ্ধিরগঞ্জ থানা বিএনরি সাবেক সাধারণ সম্পাদক এম,এ,হালিম জুয়েল, সাবেক সাংগঠনিক সম্পাদক মাজেদুল ইসলাম, সিদ্ধিরগঞ্জ ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ইমাম হোসেন বাদল, নারায়ণগঞ্জ মহানগর শ্রমিকদলের আহ্বায়ক এস,এম, আসলাম, মহানগর জাসাসের সদ্যস সচিব জাহাঙ্গীর হোসেন স্বাধীন, নাসিক ২নং ওর্য়াড কাউন্সিলর মোহাম্মদ ইকবাল হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা শ্রমিকদলের সভাপতি আকবর হোসেন, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, ২নং ওর্য়াড বিএনপির সাবেক সভাপতি মোস্তফা কামালসহ আরো অনেকে।#

0