ফতুল্লায় দেড় ডজন মামলার আসামি দূর্ধর্ষ সন্ত্রাসী রাজু প্রধান গ্রেপ্তার 

0
ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ  নারায়ণগঞ্জের ফতুল্লায় হত্যা, চাঁদাবাজি সহ দেড় ডজনের বেশী মামলার আসামি দূর্ধর্ষ সন্ত্রাসী রাজু প্রধানকে (৩২) গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (২০ নভেম্বর) দুপুরে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ রিজাউল হক দিপুর নেতৃত্বে পুলিশের একটি টিম ফতুল্লার কাশিপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত সন্ত্রাসী রাজু প্রধান ফতুল্লার পশ্চিম  দেওভোগ নুর মসজিদ এলাকার রিয়াজ প্রধানের ছেলে।
ফতুল্লা মডেল থানার ইনচার্জ (ওসি) শেখ রিজাউল হক দিপু গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানায়, সন্ত্রাসী রাজু প্রধানকে একজন চিহ্নিত সন্ত্রাসী। তার বিরুদ্ধে ১৭-১৮ টি মামলা রয়েছে। সে এলাকার সাধারণ মানুষের ঘুম কেড়ে নিয়েছে। তার একটি বিশাল সন্ত্রাসী বাহিনী রয়েছে। তার বিরুদ্ধে মাদক ব্যবসা, চাঁদাবাজি, সন্ত্রাসী কর্মকান্ড সহ নানা অপকর্মের রয়েছে৷ রাজু’র গ্রেপ্তারের বিষয় বিস্তারিত জানানো হবে।
এদিকে সন্ত্রাসী রাজু প্রধান গ্রেপ্তার হওয়ার পর পশ্চিম দেওভোগ বাঁশমুলির দোকান, নূর মসজিদ সহ আশে পাশের এলাকাবাসীর মধ্যে স্বস্তি ফিরে এসেছে। রাজু প্রধান গ্রেপ্তারের সংবাদে এলাকায় মিস্ট বিতরণ করা হয়।
স্থানীয়রা জানায় ফতুল্লার পশ্চিম দেওভোগ নূর মসজিদ-বাশমুলি দোকান এলাকার আতঙ্কিত সন্ত্রাসী ও একাধিক মামলার আসামী সন্ত্রাসী রাজু প্রধান বাহিনীর কাছে জিম্মি হয়ে পড়েছে ঐ অঞ্চলের বাসিন্দারা। রাজু প্রধানের নেতৃত্বে এ বাহিনী চাদাঁবাজি থেকে শুরু করে হত্যা, অস্ত্র, মাদক, ভূমিদস্যু, ছিনতাই, জবরদখল, বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড করে আসছে। সন্ত্রাসী রাজুর বিশাল কিশোর গ্যাং বাহিনী রয়েছে। এ বাহিনী এলাকায় ত্রাস হিসেবে পরিচিত। তাদের বিরুদ্ধে কেউ প্রতিবাদ করার সাহস পায় না। যার কারণে রাজু প্রধান বাহিনী এলাকায় ভয়ংকর হয়ে উঠে। রাজু বাবা রিয়াজ প্রধানও আরেক দূর্ধর্ষ। তার আদর্শে এবং আশ্রয় প্রশ্রয়ে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে রাজু প্রধান।
0