গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

0

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ   র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদ্ঘাটন, অপরাধীদের গ্রেফতার আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের কড়াল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গত ০৪ জানুয়ারী ২০২৩ খ্রিষ্টাব্দ দুপুরে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন বিশনন্দী ফেরীঘাট এলাকায় চেকপোষ্ট স্থাপন করে ৩৬.৯ কেজি গাঁজাসহ ০৩ জন মাদক ব্যবসায়ী ১। মোঃ লিটন আহম্মেদ (২৬), পিতা- মোঃ হাছন মিয়া, সাং- লটিয়া, থানা- হোমনা, জেলা- কুমিল্লা, ২। মোঃ বাশার (২৪), পিতা- মোঃ আবদুর রহিম, সাং- শ্রীমদ্দী, থানা- হোমনা, জেলা- কুমিল্লা, ৩। মোঃ রাকিব হোসেন (২০), পিতা-মোঃ সাচ্চু মিয়া, সাং- চাউরাখলা, থানা-বিজয়নগর, জেলা-ব্রাহ্মণবাড়িয়া’দেরকে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত পিকআপসহ হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীরা আর্থিকভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশেপাশের এলাকায় দীর্ঘদিন ধরে সরবরাহ করে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়।

 প্রাথমিক অনুসন্ধানে ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী মোঃ লিটন আহম্মেদ (২৬), মোঃ বাশার (২৪) এবং মোঃ রাকিব হোসেন (২০) পেশাদার মাদক ব্যবসায়ী। তারা গৃহস্থলী মালামাল পরিবহণের আড়ালে পিকআপের চালক, হেলপার এবং গৃহস্থালি মালামালের মালিকের ছদ্মবেশ ধারণ করে বিভিন্ন সময়ে অভিনব কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করে বিক্রয় ও সরবরাহ করে। মাদকের মতো সামাজিক ব্যধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।

 গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানায় হস্তান্তর করা হয়েছে।

0