হাবিব মিয়া হত্যা মামলার এজাহারনামীয় আসামী ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার

0

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ  র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদ্ঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দায়িত্বপূর্ণ এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড দমনের লক্ষ্যে র‌্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার ও আইনের আওতায় আনার জন্য নিয়মিত সন্ত্রাস বিরোধী অভিযান পরিচালনা করে থাকে।

 গত ০৭/০১/২০২৩ তারিখে আড়াইহাজার থানাধীন গহরদী (নয়াপাড়া) এলাকায় পূর্ব শত্রুতার জের ধরিয়া মোঃ হাবিব মিয়া হত্যার ঘটনা ঘটে। উক্ত হত্যাকান্ডের ঘটনায় নিহতের স্ত্রী মোছাঃ সেলিনা বেগম বাদী হয়ে ০৩ (তিন) জন আসামীর বিরুদ্ধে আড়াইহাজার থানায় মামলা দায়ের করে। যার মামলা নং-১১ তারিখ-০৭/০১/২০২৩ ধারা- ৩০২/৩৪ পেনাল কোড ১৮৬০।

এই নৃশংস হত্যাকান্ডের সাথে জড়িত এজাহারনামীয় আসামীরা ঘটনার পর পরই আত্মগোপনে চলে যায়। র‌্যাব-১১ এর সদর কোম্পানীর একটি চৌকস গোয়ান্দা দল উক্ত হত্যাকান্ডের পলাতক আসামীদের গ্রেফতারের লক্ষ্যে মাঠ পর্যায়ে গোয়েন্দা কার্যক্রম শুরু করে। নৃশংস এই হত্যার সাথে জড়িত পলাতক আসামী জোসনা বেগম (৫০), স্বামী-হান্নান কাজী, সাং-গহরদী (নয়াপাড়া), থানা-আড়াইহাজার, জেলা-নারায়ণগঞ্জ’কে সনাক্ত ও তার অবস্থান নিশ্চিত হয়ে অদ্য ০৮ জানুয়ারী ২০২৩ তারিখ আনুমানিক ১৮:৩০ ঘটিকায় নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন একরামপুর এলাকায় র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল বিশেষ অভিযান পরিচালনা করে ২৪ ঘন্টার মধ্যে হত্যা মামলার এজাহারনামীয় আসামী জোসনা বেগম (৫০)’কে গ্রেফতার করতে সক্ষম হয়।

 গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ এর নিকট হস্তান্তর করা হয়েছে।

0