চমক নিয়ে নিউজিল্যান্ডের বিশ্বকাপ দল

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ ইংল্যান্ড ও ওয়েলস বিশ্বকাপকে সামনে রেখে সবার আগে দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড। আজ (বুধবার) চমক রেখেই ১৫ সদস্যের দল ঘোষণা করেছে তারা। দলের সবচেয়ে বড় চমক, টম ব্লান্ডেলের নাম। এখন পযর্ন্ত ওয়ানডে অভিষেক না হয়েও বিশ্বকাপ দলে জায়গা পেয়েছে এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। টিম সেইফার্টের ইনজুরি ব্লান্ডেলের দলে জায়গা করে দিয়েছে। এছাড়াও পেস আক্রমণে থাকছেন টিম সাউদি, ট্রেন্ট বোল্ট, লকি ফার্গুসন ও ম্যাট হেনরি। দলে জায়গা পেয়েছেন অফ ফর্মে থাকা কলিন মুনরো। প্রধান স্পিনার হিসেবে থাকবেন মিচেল স্যান্টনার।
তার সঙ্গে থাকছেন ইশ সৌদি। চলতি মাসের শেষ দিকে ক্রাইস্টচার্চে দুই দিনের ট্রেনিং ক্যাম্পে অংশ নেবে নিউজিল্যান্ড দল। এরপর অস্ট্রেলিয়ার বিপক্ষে তিনটি আনঅফিশিয়াল ম্যাচ খেলবে কিউইরা। ব্ল্যাক ক্যাপদের বড় একটা অংশ আইপিএলে থাকায় দলে প্রস্তুতিতে থাকেছেন না অনেক গুরুত্বপূর্ন খেলোয়াড়।
নিউজিল্যান্ড দল: কেন উইলিয়ামসন (অধিনায়ক), টম ব্লান্ডেল, ট্রেন্ট বোল্ট, কলিন ডি গ্র্যান্ডহোম, লকি ফার্গুসন, মার্টিন গাপটিল, ম্যাট হেনরি, টম ল্যাথাম, কলিন মুনরো, জিমি নিশাম, হেনরি নিকোলস, মিচেল স্যান্টনার, ইশ সৌদি, টিম সাউদি ও রস টেইলর।

1