টানা তিন জয় সানরাইজার্স হায়দরাবাদের

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ প্রথম ম্যাচ কোলকাতার বিপক্ষে হারের পর টানা তিন ম্যাচে জয় পেল সানরাইজার্স হায়দরাবাদ। বৃহস্পতিবার দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ৫ উইকেটে জয় পেয়েছে সাকিব আল হাসানের দল সানরাইজার্স হায়দরাবাদ। এ জয়ে আইপিএলের তালিকায় সবার উপরে উঠলো হায়দরাবাদ।

দিল্লির ঘরের মাঠে এদিনও দলে ছিলেন না অলরাউন্ডার সাকিব আল হাসান। ছিলেন না দলের নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসনও । তার বদলে অধিনায়কের দায়িত্ব পান ভুবনেশ্বর কুমার। ম্যাচ শেষে অধিনায়কত্ব নিয়ে ভুবনেশ্বর বলেন, ‘দল যখন ভাল করে তখন অধিনায়কত্ব করা সহজ হয়ে যায়।’

টসে জিতে দিল্লিকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায় হায়দরাবাদের অধিনায়ক ভুবনেশ্বর। মোহাম্মদ নবী-ভুবনেশ্বরদের বোলিং তোপে নির্ধারিত ২০ ওভারে দিল্লির সংগ্রহ দাড়ায়১২৯/৮। দিল্লি হয়ে সর্বোচ্চ ৪৩ রান করেন অধিনায়ক শ্রেয়াস আইয়ার।
এছাড়া ঋষভ প্যান্ট করেন ১১ রান, শিখর ধাওয়ান ১২ রান। আর আক্সার প্যাটেলের ব্যাট থেকে আসে ২৩ রান। জবাবে ব্যাট করতে নেমে জনি বেয়ারস্টোর(৪৮) মুরকুটে ব্যাটিংয়ে পাঁচ উইকেট জয় পায় সানরাইজার্স হায়দরাবাদ। শেষ পর্যন্ত পাঁচ উইকেটে ১৩১ রান সংগ্রহ করে হায়দরাবাদ।

1