টিটুকে নিয়ে ষড়যন্ত্র: সাবেক জাতীয় ক্রিকেটাদের প্রতিবাদ

1

 

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক  ও নারায়ণগঞ্জ- ৪ আসনের সংসদ সদস্য এ কে  এম শামীম ওসমানের শ্যালক তানভরি আহমেদ টিটুকে জড়িয়ে মিথ্যা, বানোয়াট ও নোংরা ষড়যন্ত্রর   তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক কয়েকজন অধিনায়ক ও খেলোয়াড়।

(৫ এপ্রিল শনিবার) বিকেলে ফারুক আহমেদ.( সাবেক অধিনায়ক ) এ এম নাঈমুর রহমান দুর্জয়. ( সাবেক অধিনায়ক ) আকরাম খান. (সাবেক অধিনায়ক ) খালেদ মাহমুদ সুজন (সাবেক অধিনায়ক ) খালেদ মাসুদ পাইলট  ( সাবেক অধিনায়ক ) হাবিবুল বাসার সুমন   (সাবেক অধিনায়ক) আতহার আলী খান.    ( সাবেক খেলোয়াড় ) শাহরিয়ার হোসেন বিদ্যুৎ  (সাবেক খেলোয়াড় ) জাহাঙ্গীর আলম (সাবেক খেলোয়াড় ) এর পক্ষে এম মিজানুর রহমান মিজান (সাবেক খেলোয়ার) এ বিবৃতি দিয়েছেন।

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমকে তিনি মেসেঞ্জারে নিশ্চিত করে বলেছেন জাতীয় দলের সাবেক অধিনায় ও সাবেক জাতীয় দলের খেলোয়াদের অনুমতি নিয়ে আমি এ নিন্দা ও প্রতিবাদ দিয়েছে।

প্রতিবাদটি হুবহুব নিচে দেওয়া হলো

আমরা স্তম্ভিত

ক্রীড়া সংগঠক ও ক্রীড়ামোদী  তানভীর আহমেদ

টিটু কে জড়িয়ে যে মিথ্যা, বানোয়াট ও নোংরা সংবাদ পরিবেশনা করা হয়েছে তা সংবাদ ও সামাজিক যোগাযোগ মাধ্যমে আমাদের দৃষ্টি গোচর হয়েছে. আমরা বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়াড় বৃন্দ ক্রীড়া সংগঠক তানভীর আহমেদ  টিটুকে জড়িয়ে এই ধরণের নোংরা একটি অপচেষ্ঠা দেখে যারপরনাই স্তম্ভিত হয়ে গিয়েছি. আমরা  টিটুকে বিগত ১৫ / ২০ বছর ধরে চিনি. দীর্ঘ এই সময়ে আমরা কখনো তাকে মাদক তো দূরে থাক, সিগারেট ও স্পর্শ  করতে দেখিনি. সে অসম্ভব ক্রীড়ামোদী একজন মানুষ. তানভীর আহমেদ টিটু নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার  ২ বারের নির্বাচিত সাধারণ সম্পাদক, নারায়ণগঞ্জ জেলা ফুটবল এসোসিয়েশন এর সভাপতি. সর্বোপরি তিনি ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ সভাপতি এবং ঐতিহ্যবাহি নারায়ণগঞ্জ ক্লাবের ২ বারের বিপুল ভোট এ নির্বাচিত অত্যন্ত জনপ্রিয় সভাপতি. শুধু দেশে ই নয় সে নারায়ণগঞ্জ ক্লাবের টিম নিয়েও প্রতিবছর ইংল্যান্ড, থাইল্যান্ড টুর্নামেন্ট এ অংশগ্রহণ করেন.  আমরা জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়াড়বৃন্দ তানভীর আহমেদ  টিটুকে নিয়ে এ ধরণের মিথ্যা, বানোয়াট, ও নোংরা ষড়যন্ত্র এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই. এবং যারা এর পিছনে জড়িত তাদের সবাইকে অবিলম্বে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তি দেয়ার অনুরোধ করছি . কারণ এইধরণের একজন মানুষকে এইভাবে হেয় প্রতিপন্ন করা আমাদের ক্রীড়া অঙ্গনের  জন্য হুমকি স্বরূপ. আমরা এই ব্যাপারটার জন্য আমাদের ক্রীড়া বান্ধব মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করছি. খেলোয়াড়দের পক্ষে : ফারুক আহমেদ.( সাবেক অধিনায়ক ) এ এম নাঈমুর রহমান দুর্জয়. ( সাবেক অধিনায়ক ) আকরাম খান. (সাবেক অধিনায়ক ) খালেদ মাহমুদ সুজন (সাবেক অধিনায়ক ) খালেদ মাসুদ পাইলট  ( সাবেক অধিনায়ক ) হাবিবুল বাসার সুমন   (সাবেক অধিনায়ক) আতহার আলী খান.    ( সাবেক খেলোয়াড় ) শাহরিয়ার হোসেন বিদ্যুৎ  (সাবেক খেলোয়াড় ) জাহাঙ্গীর আলম (সাবেক খেলোয়াড় ) এম মিজানুর রহমান মিজান (সাবেক খেলোয়ার)।

উল্লেখ্য নারায়ণগঞ্জের সদর উপজেলার ফতুল্লা থানাধীন বুড়িগঙ্গায় নদীর উপর ভাসমান রেস্তোরাঁ ‘মেরি এন্ডারসনে’ সোমবার (১ এপ্রিল) রাত সাড়ে ৮টা থেকে ১০টা পর্যন্ত জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও ফতুল্লা থানা পুলিশের যৌথ অভিযানে ৮১ কার্টুন (প্রতিটিতে ২৪টি করে ১৯৪৪ ক্যান) বিয়ার এবং ৪ কার্টুনে ৪০ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়। সেখান থেকে ৭০ জন কে গ্রেফতার করা হয়েছে।

পরে পুলিশ সংবাদ সম্মেলনে জানান, সঞ্চয় রায় ও তানভীন আহমেদ টিুটর সহযোগিতায় সেখানে মাদক ব্যবসা হয়।

1