অগ্নিদগ্ধদের চিকিৎসায় টিম খোরশেদ এর আর্থিক অনুদান

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকম:  আজ ০৮ এপ্রিল ২০২১। গত মার্চ মাসে মাসদাইর এলাকার একটি বহুতল ভবনের ৬ তলায় রান্নার গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে অগ্নিকান্ডে একই পরিবারের ৬ জন অগ্নিদগ্ধ হয়। এর মধ্যে ২ শিশু সহ ৪ জনের মর্মান্তিক মৃত্যু হয় এখনো ঢামেক বার্ণ ইউনিটে মৃত্যুর সাথে লড়াই করছেন ২ জন। এই দুই জনের চিকিৎসার জন্য আজ টিম খোরশেদ এর স্বেচ্ছাসেবক নাজমুল কবীর নাহিদ এর সহায়তায় ১০ হাজার টাকা অগ্নিদগ্ধ পরিবারের হাতে তুলে দেন টিম লিডার কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।
উপরদিকে আজ মাঝরাত ৩.০০ টায় নারায়নগঞ্জ কোভিড ডেডিকেটেড হাসপাতাল থেকে একজন আমাদের ফোনে জানান তার স্বজন নিতাইগঞ্জ নিবাসী নির্মল চন্দ্র সাহা মৃত্যু বরণ করেছেন। তার সৎকারে টিম খোরশেদ এর সহযোগিতা চান। আমাদের স্বেচ্ছাসেবকরা তৈরী হয়ে ভোর ৪.০০ টার মধ্যে পৌছে যায় খানপুর কোভিড ডেডিকেটেড হাসপাতালে। ফর্মালিটি শেষ করে মৃতের স্ত্রী ও একমাত্র মেয়েকে সাথে করে মরদেহ নিয়ে আসা হয় নারায়নগঞ্জ সিটি কেন্দ্রীয় শশ্মানে। সকাল ৭.০০ মৃতদেহের সৎকার সম্পূর্ণ হয়।
এসময় আরো উপস্থিত ছিলেন টিম খোরশেদ এর মেম্বার নাজমুল কবীর নাহিদ, রানা মুজিব,আক্তার হোসেন খোকন শাহ, হাফেজ শিব্বির, হাফেজ রিয়াদ, আনোয়ার হোসেন, মোঃ শহীদ ও নাঈম মোল্লা, শফিউল্লাহ, রাজু প্রমুখ।

1