উনচল্লিশে পা রাখলেন আবুল কাউছার আশা

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকম: উনচল্লিশে পা রাখলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক এবং মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউছার আশা।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) আবুল কাউছার আশার পরিবারের পক্ষ থেকে তার জন্মদিন উপলক্ষে সকলের কাছে দোয়া কামনা করা হয়েছে।

১৯৮৩ সালের ৮ এপ্রিল এই দিনে সাবেক সাংসদ এবং মহানগর বিএনপির সভাপতি এ্যাড. আবুল কালামের দাম্পত্ত জীবনে প্রথম সন্তান হিসেবে জন্ম গ্রহন করেন আশা।

বিএনপির প্রতিষ্ঠাতা সদস্য এবং মহানগর বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি সাবেক সাংসদ মরহুম জালাল উদ্দিন হাজীর পর তার রাজনৈতিক কর্মকান্ড এবং জনসেবার ধারাবাহিকতা ধরে রেখেছেন এ্যাড. আবুল কালাম।

বাবার মত তিনি নিজেকে জনসেবায় নিয়োজিত রেখেছেন নিষ্ঠার সাথে। সেই সাথে এ্যাড. আবুল কালাম রাজনৈতিক মহল থেকে সর্বস্থরে নিজের অবস্থান রেখেছেন ক্লিন ইমেজের তালিকায়।

তারই উত্তরসূরি হিসেবে রাজনৈতিক অঙ্গনে তৃণমূল থেকে ধারাবাহিকতার সহিত এগিয়ে এসেছেন আবুল কাউছার আশা। দাদা মরহুম জালাল উদ্দিন হাজী এবং বাবা এ্যাড. আবুল কালামের মত জনসেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন নিষ্ঠার সাথে।

দল এবং দেশের দু:সময়ে বাবার প্রতিনিধি হিসেবে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারনে লকডাউন কালে থেকেছেন নেতাকর্মী এবং অসহায় মানুষের পাশে।

আবুল কাউছার আশার ৩৯ তম জন্মবার্ষিকী উপলক্ষে দেশবাসী এবং দলের নেতাকর্মীদের কাছে তার দীঘায়ুর জন্য দোয়া কামনা করেছেন তার পরিবার। সেই সাথে দাদা মরহুম জালাল উদ্দিন হাজী এবং বাবা এ্যাড. আবুল কালামের মত দলের নেতাকর্মী এবং দেশের মানুষের সেবায় নিয়োজিত থাকতে সকলের কাছে দোয়া চেয়েছেন আবুল কাউছার আশা।

1