নেতাকর্মীদের হয়রানি না করতে ডিসি ও এসপি কে স্মারকলিপি

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকম:  নারায়ণগঞ্জ মহানগর ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নেতাকর্মীদের মিথ্যা মামলায় হয়রানি না করা প্রসঙ্গে ডিসি ও পুলিশ সুপার বরাববর স্মারকলিপি প্রদান করেন।

রবিবার (১১ এপ্রিল) সকাল ১১টায় ডিসি ও পুলিশ সুপার কার্যালয় এ স্মারকলিপি প্রদান করা হয়। স্মারকলিপিতে ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগলের পক্ষ থেকে বলা হয়, আপনি হয়তো অবগত আছেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ দেশে নিবন্ধিত একটি রাজনৈতিক সংগঠন। যার নিবন্ধন নাং- ০৩৪। পীর সাহেব চরমোনাই হযরত মাওলানা সৈয়দ মুহামাদ ফজলুল করীম বহ, ১৯৮৭ সালে প্রতিষ্ঠা করেন এ সংগঠনটি। বর্তমানে এর আমীরের দাযত্বি পালন করছেন মুফতি সৈয়দ মুহামাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই। যিনি অত্যন্ত বিচক্ষণ ও বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব। ইসলামী আন্দোলন বাংলাদেশ একটি নিয়মতান্ত্রিক ও সুশূল সংগঠন। আমরা আইনের প্রতি যথেষ্ট শ্রদ্ধাশীল এবং জ্বালাও-পোড়াও রাজনীতিতে আমরা বিশ্বাসী নই। প্রতিষ্ঠাকাল থেকে সুশৃঙ্খল কর্মসূচি ও রাজনৈতিক প্রজ্ঞ সাধারণ জনগণের মনে জাগা করে নিয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। যার প্রমাণ বিগত সিটি নির্বাচনগুলোতে জনগন দেখিয়ে দিয়েছে। বর্তমানে দেশে যে অস্থিতিশীল পরিস্থিতি বিরাজমান তা আসলে কারো কাম্য নয়।
গত ২৮ তারিখের হরতালে যানবাহনে অগ্নিসংযোগে প্রকৃতভাবে যারা জড়িত তাদের দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া পয়োজন। ইসলামী আন্দোলন বাংলাদেশ পীর সাহেব চরমোনাইর নেতৃত্বে শান্তিপূর্ণভাবে কার্যক্রম চালিয়ে যাচ্ছে।
আপনার কাছে অনুরোধ আমাদের নেতাকর্মী যাতে কোথাও মিথ্যা হামলা মামলা দ্বারা হানির শিকার না হয়! তাহার বিহীত ব্যবস্থা গ্রহণ করবেন।
এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সভাপতি মুহাম্মাদ নূর হোসাইন,সাধারন সম্পাদক মুহাম্মাদ সুলতান মাহমুদ সহ নেতা কর্মীরা

1