ইশা ছাত্র আন্দোলন ফতুল্লা শাখার উদ্যোগে সুবিধা বঞ্চিত পথকলিদের নিয়ে ইসলামী বুনিয়াদি শিক্ষার আসর

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকম:  ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ফতুল্লা থানা শাখার উদ্যোগে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ফতুল্লা থানা শাখার সভাপতি মুহাম্মাদ আল-আমিন এর নেতৃত্বে ফতুল্লা থানা শাখায় সুবিধা বঞ্চিত পথশিশুদের নিয়ে ইসলামী বুনিয়াদি শিক্ষার আসরের আয়োজন করা হয়।

গতকাল বি‌কে‌লে আয়োজিত এ অনুষ্ঠা‌নে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলার সংগ্রামী সভাপতি আব্দুল্লাহ মুহাম্মাদ হাসান।

এ কর্মসূচীর ব্যাপারে প্রধান অতিথি বলেন, ইশা ছাত্র আন্দোলন মানবিক ও সামাজিক সকল কাজের সাথেই সম্পৃক্ত থাকে। এদেশের বেশিরভাগই মানুষই ইসলামী শিক্ষা অর্জন থেকে পিছিয়ে আছে৷ বিশেষত সমাজের অবহেলিত সুবিধাবঞ্চিত পথশিশুরা সকল ধরনের শিক্ষা বিশেষত ইসলামী শিক্ষা থেকে বঞ্চিত রয়েছে। যেই জায়গা থেকে ইশা ছাত্র আন্দোলন ফতুল্লা থানা শাখা সমাজের সুবিধাবঞ্চিত পথকলিদের নিয়ে ” ইসলামী বুনিয়াদি শিক্ষার আসর” এর আয়োজন করেছে। যাতে তারা ইসলামী শিক্ষা অর্জনের মাধ্যমে আদর্শ মুসলমান হিসেবে জীবন পরিচালিত করতে পারে।

ফতুল্লা থানার সভাপতি এ ব্যাপারে বলেন, সুশিক্ষিত জাতি ব্যতীত উন্নত ও সমৃদ্ধশালী রাষ্ট্র গঠন সম্ভব নয়। বিশেষত আজকের শিশুরাই আগামী দিনের ভবিষ্যত। শিশুদের নৈতিক শিক্ষায় শিক্ষিত না করা গেলে এদের ভবিষ্যত গন্তব্য অনিশ্চয়তার দিকে ধাবিত হবে।

পথকলিদের নিয়ে ইসলামী বুনিয়াদী শিক্ষার আসর শেষে তাদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয় এবং দোয়া ও মোনাজাতের মাধ্যমে প্রোগ্রামের সমাপ্তি ঘোষনা করা হয়।

উক্ত কর্মসূচীতে আরো উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ফতুল্লা থানা শাখার জিম্মাদার মুহাম্মাদ আনোয়ার হোসাইন, ফতুল্লা থানা শাখার সহ সভাপতি মুহা.জাহিদ হাসান,সাধারন সম্পাদক মুহা.সোহাগ হোসাইন,সাংগঠনিক সম্পাদক মুহা.আতিকুল ইসলাম, কওমী মাদ্রাসা সম্পাদক মুহাম্মাদ সিয়াম হোসাইন, স্কুল সম্পাদক মুহাম্মাদ ফাহিম হোসাইন,সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মুহাম্মাদ মাসুম ও শুরা সদস্য মুহাম্মাদ সাইফুল ইসলাম সহ আরো অনেকে।

1