রমজানে অসহায়দের মাঝে উইনার গ্রুপ’র ইফতার বিতরণ

1

ডেইলি নারায়নগঞ্জ টুয়েন্টিফোর ডটকম :রমজানে অসহায়দের মাঝে উইনার গ্রুপ’র ইফতার বিতরন।এর

 

করোনা সংক্রমণের ভয়ে সবাই যখন ঘরে রয়েছে, তখন অনেকেই থাকছেন চরম কষ্টে, অনাহারে। রোজার মাসটি যেহেতু অনেক বেশি গুরুত্বপূর্ণ মুসলিমদের কাছে, তাই এই রোজায় যেন কেউ না খেয়ে থাকে সেই চেষ্টাই করে যাচ্ছে উইনার গ্রুপ নারায়ণগঞ্জ নামের একটি সংগঠন।

 

পবিত্র মাহে রমজানে করোনাভাইরাস পরিস্থিতিতে নগরীর হতদরিদ্র, ছিন্নমূল, ভাসমান মানুষ ও পথশিশুদের মাঝে ইফতার বিতরণ করে সংগঠনটি।

 

সোমবার ( ৩রা মে) বিকেলে চাষাড়া বালুর মাঠ এলাকায় তিতাস গ্যাস অফিসের সামনে এ খাবার বিতরণ করা হয়।

 

অসহায় এসব মানুষদের হাতে খাবার তুলে দেন সংগঠন সদস্যরা

 

এসময় উপস্থিত ছিলেন আশরাফুজ্জামান সজিব, আরিফুল হক ফাহিম, মাহমুদ হাসান, আশফাকুর রানা, নজরুল শেখ, সানি, হাফিজুর রনি, লিয়ন, রুবেল, মিজানুর সজিব, আহাম্মদ, সেলিম, রেজা, হিরু, মিজু, মাসুম, ফাইজুল, মাইনুল, উজ্জল, নোবেল, মোমিন, নুরুজ্জামানসহ সংগঠনের সকল সদস্যবৃন্দ।

 

সংগঠনের সদস্যরা বলেন, গরীব অসহায় এসব মানুষের পাশে সবার দাঁড়ানো উচিত। এই করোনা মহামারিতে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রান্তিক পর্যায় পর্যন্ত মানুষের ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার চেষ্টা করছেন। আমাদেরও এসব অসহায় মানুষের পাশে দাঁড়ানো উচিত বলে মনে করি।

 

করোনায় অনেক মানুষ কষ্টে আছে। কিছু মানুষের হাতে ইফতারের আগে খাবার তুলে দিতে পেরে ভাল লাগছে।

 

তারা বলেন, বিশ্বব‍্যাপী করোনা মহামারি চলছে। প্রতিদিন হাজার হাজার মানুষ বিদায় নিচ্ছে। কত মানুষ করোনায় কর্মহীন হয়ে পড়েছে। আমরা এই রমজানে অসহায় এসব মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। সমাজের বিত্তবানদের এই দুর্যোগে অসহায় মানুষদের সহায়তায় এগিয়ে আসা উচিত বলেও মনে করেন তারা।

1