অসহায়,দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরন করলেন নান্দু মিয়া ফাউন্ডেশন

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকম: সিদ্ধিরগঞ্জের জালকুড়িতে অসহায়, গরিব,দুঃস্থদের মাঝে ঈদ সমগ্রী বিতরন করলেন সমাজিক সংগঠন নান্দু মিয়া ফাউন্ডেশন। শুক্রবার সকালে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি উওরপাড়া এলাকায় ৩,শত পরিবারের মাঝে এ ঈদ সামগ্রী বিতরন করা হয়। মোহাম্মদ আককাছ আলী ও মোহাম্মদ হাবিবুল্লাহর সার্বিক তত্বাবধানে উক্ত ঈদ সামগ্রী বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নান্দু মিয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আলহাজ¦ আনর আলী মাদবর, উপদেষ্ঠা বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালিব, হাজী রোকশত আলী, ফারুক হোসেন চাঁনু, গোলেনুর মাদবর, জমাত আলী, মোক্তার হোসেন, চাঁন মিয়া, সাহাবুদ্দিন শাহু, কামাল হোসেন, হাজী দুলাল হোসেন, মিজানুর রহমান, সোহেল সিরাজ ও সুমন আহাম্মেদ প্রমূখ।
ঈদ সামগ্রী বিতরনের আগে দেশ ও জাতির কল্যাণে বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন বায়তুল আকসা জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি জহিরুল ইসলাম।
এসময় মোহাম্মদ আককাছ আলী বলেন আমাদের এই নান্দু মিয়া ফাউন্ডেশন একটি সমাজিক সংগঠন। আমাদের এই সংগঠনের মাধ্যমে আমরা আমাদের এলাকার অসহায়, গরিব ও দুঃস্থ মানুষের পাশে এসে দারানোর চেষ্টা করছি। তিনি আরো বলেন আমাদের এই নান্দু মিয়া ফাউন্ডেশনের মাধ্যমে অসহায়,গরিব মানুষের সুন্নাতে খাতনা করানোর ব্যবস্থা করব। অসহায় মানুষের জন্য বিনামূল্যে দাফন কাফনের ব্যবস্থা করে দিব। কারো ছেলে মেয়ের বিয়ে করাতে গিয়ে যদি অর্থের সমস্য হয় আমাদের জানাবেন। আমরা আমাদের এই ফাউন্ডেশনের মাধ্যমে তাকে সহযোগিতা করব।
আমাদের জন্য দোয়া করবেন আমারা যেন আমাদের এই নান্দু মিয়া ফাউন্ডেশনের মাধ্যমে আপনাদের পাশে থেকে সব সময় সেবা করে যেতে পারি।#

1