অসহায় ও গরীবের পাশে দাড়াতে সমাজের বিত্তবানদের সাইফউল্লাহ বাদলের আহবান

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকম: নারায়ণগঞ্জের ফতুল্লায় স্থানীয় যুবলীগ নেতা সাইদুর রহমানের নিজস্ব অর্থায়নে গরীব ও অসহায় ৩’শ পরিবারের মধ্যে গরুর গোস্ত, চিনি সেমাই সহ ঈদ সামগ্রী বিতরণ করলেন এম সাইফউল্লাহ বাদল।

শুক্রবার (৭ এপ্রিল) বিকেলে ফতুল্লার উত্তর নরসিংপুরস্থ সাইদুরের বাসভবনে স্বাস্থ্যবিধি মেনে গরীব ও অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এদিকে ঈদ সামগ্রীর মধ্যে রয়েছে এক কেজি গরুর গোস্ত, এক কেজি সেমাই, এক কেজি চিনি, এক লিটার, এক কেজি পোলার চাউল, দুধ।

ঈদ সামগ্রী বিতরণে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল। এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সহসভাপতি গিয়াস উদ্দিন, শিক্ষা বিষয়ক সস্পাদক হুমায়ন কবির রতন, সহ প্রচার সম্পাদক রেহান শরীফ বিন্দু, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী, সাধারণ সস্পাদক এমএ সাত্তার, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের প্যানেল সালাউদ্দিন, কাশিপুর ইউনিয়ন প্যানেল চেয়ারম্যান শামীম আহম্মেদ প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা জামান, মোকলেছ, রুহুল আমিন, বাবলু, নাজমুল।

প্রধান অতিথি এম সাইফউল্লাহ বাদল বলেন, বর্তমান করোনা ভাইরাসে সারা বিশ্ব দূর্যোগ চলছে। বাংলাদেশে করোনার ২য় ঢেউ চলছে। করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। করোনায় দেশের মানুষ কর্মহীন হয়ে পড়েছে সেইসব লোকদের সরকারী ভাবে খাদ্যসামগ্রী সহ বিভিন্ন সাহায্য সহযোগিতা করছেন। আর আসন্ন ঈদকে সামনে রেখে সমাজের বিত্তবানরা নিজ নিজ ভাবে গরীব ও অসহায় মানুষের পাশে দাড়িয়ে সহতায় করে যাচ্ছে। যেমন আজকে সাইদুর রহমান নিজস্ব অর্থায়নে গরুর গোস্ত, এক কেজি সেমাই, এক কেজি চিনি, এক লিটার, এক কেজি পোলার চাউল, দুধ সহ ঈদ সামগ্রী বিতরণ করেছে। সাইদুরেের মত প্রতি সমাজের বিত্তবানরা এগিয়ে আসলে অসহায় ও গরীব মানুষ ঈদের আনন্দ উপভোগ করতে পারবে।

1