নগরীর জামাতলায় পঞ্চায়েত কমিটির উদ্দ্যেগে ঈদ সামগ্রী বিতরন

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকম:  নগরীর জামতলা এলাকায় পঞ্চায়েত কমিটির উদ্যেগে প্রায় ২ শতাধীক মধ্যেবিত্ব ও নিম্নবিত্ত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়।
বুধবার (১২ই মে) বিকেল ৩ টায় জামতলা মসজিদ গল্লি এলাকায় এ ঈদ সামগ্রী বিতরন করেন পঞ্চায়েত কমিটির নেতৃবৃন্দ। এ সময় পঞ্চায়েত কমিটির সভাপতি আলহাজ্ব মুজিবুর রহমানের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন জুয়েলের সঞ্চালনায় ঈদ সামগ্রী বিতরন কালে পঞ্চায়েতের সাধারণ সম্পাদক মো,শহিদুল ইসলাম বলেন বর্তমানে দেশে মহামারী করোনা ভাইরাস (কোভিট-১৯)পরিস্থিতির কারনে লকডাউন চলছে, যার ফলে অনেকেই কর্মহীন হয়ে পরেছেন। আমরা প্রতিবারের ন্যায় এবারও ঈদ সামগ্রী আপনাদের হাতে তুলে দিতে পেরে মহান আল্লাহ পাক এর কাছে শুকরিয়া আদায় করছি।
সভাপতির বক্তব্যে আলহাজ্ব মুজিবুর রহমান বলেন ঈদ মানে ই খুশি, আর এই খুশি আমরা ধনী- গরিব মিলে মিশে একসাথে উৎসাহ উদ্দ্যিপনার মাধ্যমে পালন করবো, যাতে করে প্রতিটি ঘরেই যেনো ঈদের আনন্দটুকু খুশিতে ভরে উঠে। আপনারা দোয় করবেন আমরা যেনো সব সময় আপনাদের পাশে থাকতে পারি। আপনাদের সকলের কাছে অনুরোধ রইলো সাস্হ্যবিধি মেনে চলবেন।
ঈদ সামগ্রী বিতরনের পূর্বে দেশ ও জাতির কল্যাণ কামনা করে মহান আল্লাহ পাক এর কাছে মহামারী থেকে মুক্তির জন্য দোয়া করা হয় ।
এছাড়াও আরও বক্তব্য রাখেন উপদেষ্টামন্ডলির সদস্য আলহাজ্ব হাফেজ কামাল উদ্দিন, মো,কুদ্দুছ খান,লুৎফর রহমান ভূঁইয়া( শাহিন), কমিটির সিনিয়র সহ সভাপতি আশিকুর রহমান শুভ।
এছাড়াও আরও উপস্থিত ছিলেন জাতীয় দৈনিক মানব কন্ঠের বিশিষ্ট সাংবাদিক মহিউদ্দিন পলাশ, পন্চায়েত কমিটির সহ সভাপতি আশ্রারুল করিম নজরুল,নুরুল হক প্রধান (খোকা) প্রচার সম্পাদক বজলুর রহমান চৌধুরী, কোষাধ্যক্ষ আজহারুল ইসলাম (পটু),সহ কোষাধ্যক্ষ মো, রাকিব খান, ক্রীড়াসম্পাদক জাভেদ প্রধান, সদস্য মাহমুদ প্রধান, মো,শিপন, মো, নিশাত,মো,রকি সহ প্রমূখ।

1