না.গঞ্জে দুই সন্তানের মা কে গনধর্ষণ, আটক ২

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকম:  নারায়ণগঞ্জে বাপ্পী চত্ত্বর এলাকায় দুই সন্তানের মা কে গণধর্ষণের অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (৬ জুন) সদর মডেল থানায় ধর্ষিতা মামলা দায়ের করার পরপরই অভিযান চালিয়ে পুলিশ তাদেরকে গ্রেফতার করে।

ধৃরা হলেন-নগরীর ১৮ নম্বর ওয়ার্ডের বাপ্পী চত্ত্বর এলাকার কার্তিকের ছেলে মিঠু চন্দ্র দাস (৩৮) ও একই এলাকার মৃত পরশুরাম চন্দ্র সুত্রধারের ছেলে আবু চন্দ্র সুত্রধার (৪৫)।

মামলার এজাহারের বরাত দিয়ে সদর মডেল থানার ওসি মো. শাহ্জামান জানান, গত ৪ জুন রাত সাড়ে ১০টার দিকে কাজের কথা বলে ওই নারীকে তার অ্যালুমিনিয়ামের গ্লাস বিক্রির দোকানে ডেকে নেয় আসামি মিঠু। পরে নগরীর নিমতলী এলাকার একটি বাড়িতে নিয়ে গিয়ে সহযোগী সহ ওই নারীকে ধর্ষণ করে মিঠু। পরে সংঘবদ্ধ ধর্ষণ শেষে রাত ২টার দিকে অসুস্থ অবস্থায় ওই বাড়ির নিচে ফেলে রেখে চলে যায় আসামিরা।

তিনি আরো বলেন, রোববার রাতে ভুক্তভোগী নারী নিজে থানায় উপস্থিত হয়ে ধর্ষণ মামলা করেন। রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত আসামিদের গ্রেফতার করা হয়। ভুক্তভোগী নারী দুই সন্তানের জননী। তার ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

1