সোনারগাঁও থানাধীন মোগরাপাড়া থেকে ৫ জন জুয়ারী গ্রেফতার

1

র‌্যাডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকম: ব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার, আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। মাদক, জুয়ার সিন্ডিকেটসহ বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। সাম্প্রতিক সময়ে সোনারগাঁও এলাকায় জুয়ার আসর বেড়ে যাওয়ায় জুয়ার আসর বন্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে র‌্যাব।

 এরই ধারাবাহিকতায় ০৩ জুলাই ২০২১ তারিখে রাত ১৭:৪০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, ব্যাটালিয়ন সদর, এর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন মোগরাপাড়া এলাকায় অবৈধ জুয়ার আস্তানায় অভিযান পরিচালনা করে জুয়া খেলার নগদ ৩১,৬৫৫/-টাকা ও জুয়ার সরঞ্জামাদি উদ্ধারসহ ০৫ জন জুয়াড়ি’কে হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের বিবরণ নি¤œরূপঃ

ক। মোঃ আমীর হোসেন (৩৭), নারায়নগঞ্জ।
খ। মোঃ মুকুল হোসেন (৩৮), জেলা- নারায়নগঞ্জ।
গ। মোঃ শাহীন হোসেন (৪০), জেলা- নারায়নগঞ্জ।
ঘ। শ্রী নিকেশ চন্দ্র দাস (৩৯), জেলা- নারায়নগঞ্জ।
ঙ। মোঃ জহিদুল হক @ জাইদুল (৩৮), জেলা- লালমনিরহাট ।

গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায়, একটি সংঘবদ্ধ চক্র নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন মোগরাপাড়া বাজারে রমজান এর চায়ের দোকানের পিছনে ফাঁকা ঘরের ভিতরে বেশ কিছুদিন ধরে নানা কায়দায় জুয়ার আসর চালিয়ে আসছিল। কখনো গোপনে আবার কখনো কখনো প্রকাশ্যে চলতো এই জুয়ার আসর। সেখানে প্রায় শতাধিক লোক নিয়মিত নিষিদ্ধ জুয়া খেলায় অংশ নিতো। গ্রেফতারকৃতরা আরো জানায় তারা বেশ কিছু দিন যাবত নিষিদ্ধ জুয়ার আসর চালিয়ে আসছিল। নিষিদ্ধ জুয়ার আস্তানা বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

 উপরোক্ত বিষয়ে প্রযোজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

1