বন্দর প্রেসক্লাবের সহ-সভাপতি পদ থেকে নূরুজ্জামান বহিস্কার

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকম: দৈনিক মানবজমিনের বন্দর প্রতিনিধি ও দৈনিক সচেতন পত্রিকার স্টাফ রিপোর্টার নূরুজ্জামান মোল্লা ওরফে ফেন্সি নূরুজ্জামানকে বন্দর প্রেসক্লাবের সহ-সভাপতি পদ থেকে বহিস্কার করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় ক্লাবের জরুরী সভায় মাদক বিক্রির অভিযোগে এবং তা প্রমাণিত হওয়ায় তাকে ওই পদ থেকে বহিস্কার করা হয়। একই সাথে উল্লেখিত অভিযোগের প্রেক্ষিতে স্থায়ী সদস্য পদ থেকে কেনো বহিস্কার করা যাবেনা এই মর্মে কারণ দর্শানোর নোটিশ প্রদান করা হয়।

বন্দর প্রেসক্লাবের সভাপতি এড.শাহ আলী মোঃ পিন্টু খানের সভাপতিত্বে সভায় উপস্থিত ও অব্যাহতিপত্রে সাক্ষর করেন ক্লাবের সাবেক সভাপতি মোবারক হোসেন কমল খান,বর্তমান সহ-সভাপতি মোঃ কবির হোসেন,মোঃ আমির হোসেন,যুগ্ম সম্পাদক ইমরান মৃধা,আরিফ হোসেন কনক,সাংগঠনিক সম্পাদক জি
এম সুমন,অর্থ সম্পাদক মেহেদি হাসান সজিব,প্রচার সম্পাদক মোঃ শাহজামাল,দপ্তর সম্পাদক মেহেদি হাসান রিপন,নির্বাহী সদস্য শহীদুজ্জামান ফিরোজ,মোঃ নাছির উদ্দিন ও মাহফুজ আলম জাহিদ। এ সময় ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকীও উপস্থিত ছিলেন। এ ব্যাপারে ক্লাবের ক্লাব কর্মকর্তাদের কয়েকজনের সঙ্গে আলাপকালে তারা বহিস্কারের সত্যতা স্বীকার করে বলেন,বন্দর প্রেসক্লাব বরাবরই অন্যায়-অপরাধের বিপক্ষে। কেউ অপকর্ম করলে গঠনতন্ত্র মোতাবেক তার পদ হারাতেই হবে। এদিকে গত মঙ্গলবার দুপুরে ধামগড় ইউনিয়নের কামতাল,মালিভিটা ও লাঙ্গলবন্দ এলাকার সাংবাদিক ও জনপ্রতিনিধিসহ শত শত নারী-পুরুষের সাক্ষরিত অভিযোগপত্র এবং নূরুজ্জামানের মাদক বিক্রির প্রমাণস্বরূপ প্রায় অর্ধ শতাধিক ভয়েস রেকর্ড জেলা পুলিশ সুপারের কার্যালয়ে দাখিল করা হয়। এর আগেও একই অভিযোগে সোনারগাঁ রিপোর্টার্স ক্লাব থেকে তাকে বহিস্কার করা হয়।

1