টিকা ও দরিদ্র মানুষের জন্য খাদ্য সহায়তা দিতে হবে– কমিউনিস্ট পার্টি

1

ডেইলি নারায়ণগঞ্জ  টুয়েন্টিফোর ডটকমঃটিকার রেজিস্ট্রেশন, মাস্ক বিতরন ও চিকিৎসা সেবাসহ করোনা মহামারী মোকাবেলায় গণসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি নারায়ণগঞ্জ জেলা কমিটির উদ্যোগে ৩১ জুলাই শনিবার বিকেল পাঁচটায় নারায়ণগঞ্জ শহরের পালপাড়া, নন্দিপাড়া, গোয়ালপাড়া, ভুঁইয়ারবাগসহ ১৪ নং ওয়ার্ড অঞ্চলে পথসভা, গণসংযোগ ও মাক্স বিতরন করা হয়। পথসভায় সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি নারায়ণগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক কমরেড শিবনাথ চক্রবর্তী। বক্তব্য রাখেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি নারায়ণগঞ্জ জেলা সম্পাদক মন্ডলীর সদস্য কমরেড বিমল কান্তি দাস, নারী নেত্রী শাহানারা বেগম, জেলা কমিটির সদস্য কমরেড এম এ শাহীন, কমরেড শিশির চক্রবর্তী, কমরেড রনজিত কুমার দাস ও কমরেড মৈত্রী ঘোষ প্রমূখ।

নেতৃবৃন্দ বলেন, করোনা মহামারী পরিস্থিতি দিন দিন খারাপ হচ্ছে। জনগণকে আরও সচেতন হতে হবে। মাস্ক পরতে হবে, টিকা দিতে হবে, স্বাস্থ্যবিধি মেনে চলাফেরা করতে হবে। সরকারকে দায়ী করে বলেন, সরকার চিকিৎসা ব্যবস্থা ঠিক করছে না। হাসপাতালে রোগীদের সিট নেই, অক্সিজেনের অভাবে মানুষ মারা যাচ্ছে, প্রতিটি জেলায় করোনা পরিক্ষার ব্যাবস্থা নেই। সরকার দেড় বছর হাতে সময় পেয়েও কোন ভাল ব্যাবস্থা নেওয়ার উদ্যোগ নিলো না কেন ? চিকিৎসা ব্যাবস্থাকে কেন ঠিক করলো না ?

নেতৃবৃন্দ বলেন, গার্মেন্ট শিল্প চালু করে দিলে লকডাউন তো ফেল হয়ে গেল। লকডান সফল করতে অনাহারী মানুষের জন্য সরকারী খাদ্য সহয়তা দেবার দাবি জানানো হয়। হাসপাতালে রোগীদের জন্য সিট সংখ্যা বৃদ্ধি করার দাবি জানানো হয়। অক্সিজেন সরবরাহের দাবি জানানো হয়। জেলায় জেলায় করোনা পরিক্ষার ব্যাবস্থা করার দাবি জানানো হয়।

1