নারায়ণগঞ্জ জেলায় একযোগে ৭১টি কেন্দ্রে গণটিকা কার্যক্রম শুরু

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: সারা দেশের ন্যায় নারায়ণগঞ্জ জেলায়ও একযোগে ৭১টি কেন্দ্রে  কোভিড-(১৯) প্রতিরোধে সরকারের গনটিকা  কার্যক্রম শুরু হয়েছে। শনিবার (৭ আগষ্ট) সকাল ৯টা থেকে গণ টিকাদান শুরু করা হয় চলে বিকেল ৩টা পর্যন্ত ।

সরেজমিনে নগরীর ১২,১৩,১৪,১৫,১৬,১৯, সহ বিভিন্ন ওর্য়াডরে টিকাদান কেন্দ্র ঘুরে দেখা যায়,  শত শত নারী পুরুষ লাইনে দাঁড়িয়েছেন টিকা দেওয়ার জন্য তাদের  সবার হাতে রয়েছে জাতীয় পরিচয়পত্র। একটু কষ্ট হলেও টিকা নিতে হবে এমনটি জানিয়েছেন টিকা নিতে আসা কয়েকজন নারী পুরুষ। তাদের সাথে আলাপ করলে, তারা বলেন, সরকার যে গণটিকা কার্যক্রম  শুরু করেছে তার জন্য ধণ্যবাদ জানাই। তবে স্ব্যাস্থবিধি মেনে টিকা দেওয়া উচিত ছিল। এখানে স্ব্যাস্থবিধি কোন ভাবেই  মানা হচ্ছে না। প্রচুর মানুষ ধাক্কাধাক্কি। এমন অবস্থায় অনেক মানুষ অসুস্থ হয়ে পড়েছে। যদি আরেকটু সচেতন ভাবে স্ব্যাস্থবিধি মেনে টিকাগুলো দেওয়া হয় তাহলে সকলের জন্য উপকার হবে।

সরকার ঘোষিত গণটিকা কার্যক্রম শুরু হওয়ার পর  নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ্ ও পুলিশ সুপার জায়েদুল আলম জেলার কয়েকটি টিকাদান কেন্দ্র ঘুরে দেখেন। টিকা নিতে আসা লোকজনেরসাথে আলাপ আলোচনা করেন ।

1