বঙ্গবন্ধু বাংলাদেশকে সোনার বাংলা হিসাবে গড়তে চেয়েছিলেন– সাইফউল্লাহ বাদল

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল বলেছেন, সোনারগা বাংলা গড়তে হলে সোনার মানুষ দরকার। আমাদের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন সোনার মানুষ। সেই মানুষটিই চেয়েছিলেন এই দেশটিকে সোনার বাংলা হিসাবে গড়ে তুলতে। কিন্তু পাকিস্থানের দোষররা আমাদের দেশকে সোনার বাংলা গড়তে বাধা গ্রস্ত করে এবং বঙ্গবন্ধু সহ তার স-পরিবারকে নির্মম হত্যা করে। অথচ সেই জাতির জনক বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ কখনো স্বাধীন হতো না।

রোববার (১৫ আগস্ট) রাতে ফতুল্লার চরকাশিপুরে স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের আয়োজনে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাইফউল্লাহ বাদল এসব কথা বলেন।

সাইফউল্লাহ বাদল আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার স্বপ্নকে বাস্তবায়ন করার লক্ষে কাজ করে যাচ্ছেন তারই যোগ্য কন্যা শেখ হাসিনা। তিনি ক্ষমতায় আসার পর অবহেলিত মানুষ কিভাবে স্বাবলম্বী হতে পারে সেই পরিকল্পনা নিয়ে কাজ শুরু করে। নারীদের স্বাবলম্বী করতেও কাজ করছেন। কৃষি খাতকে উন্নত করতে সব ধরনের পদক্ষেপ গ্রহন করেন এবং কৃষকদের সু্বিধার্থে বিনামূল্যে সার, বীজ বিতরণের ব্যবস্থা করেন। কৃষকদের সহজ কিস্তিতে লোন দেয়ার ব্যবস্থাও করেন।

অনুষ্ঠানে কাশিপুর ইউনিয়ন ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা জুয়েল হোসেনের সভাপতিত্বে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সহপ্রচার সম্পাদক রেহান শরীফ বিন্দু, শিক্ষা বিষয়ক সম্পাদক হুমায়ন কবির রতন, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সস্পাদক এমএ সাত্তার, স্থানীয় আওয়ামীলীগ নেতা হালিম, স্থানীয় যুবলীগ নেতা সাইদুর রহমান, আমজাদ হোসেন, খলিলুর রহমান, মিজান,
কাশেম, আনোয়ার, আরাফাত, রাজু, পিন্টু, মুন্নাসহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

1