বঙ্গবন্ধু হচ্ছে একটি আদর্শ– এফরান হোসেন দীপ

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:সোনারগাঁওয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোকদিবসের দোয়া ও আলোচনা সভার অনুষ্ঠানে সোনারগাঁও সাবেক এম পি মরহুম মোবারক হোসেন এর সুযোগ্য পুত্র আওয়ামীলীগ নেতা এফরান হোসেন দীপ বলেন বঙ্গবন্ধু হচ্ছে একটি আদর্শ, বঙ্গবন্ধুর ডাকে এদেশের মানুষ মুক্তিযুদ্ধে অংশগ্রহণের করে এ দেশ স্বাধীন করে। বঙ্গবন্ধু কে যারা হত্যা করে ছিল তারা এ দেশের লোক, তারা বঙ্গবন্ধু কাছের লোক, স্বাধীনতার বিরোধী অপশক্তিরা ষড়যন্ত্র করেই যাচ্ছে। আজকে আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের অনেক হাইব্রিড নেতা প্রবেশ করেছে, দলের দুঃসময়ে তাদেরকে আর খুঁজে পাওয়া যাবে না, তখন দেখবেন আমরা ২০২১ এ যারা ছিলাম। আরো আগে যারা ছিল তারাই থাকবে, আমরা কিন্তু রেগুলার। আর মাঝখানে অনেকে আসে যায় ও তারা সুযোগ নেয় আমাদের চোখের সামনেই। কিন্তু ব্যর্থতা আমাদেরই, আমরা কিন্তু এদেরকে অপরাজনীতি করার সুযোগ করে দেই। আমরা কিন্তু তাদেরকে বিতারিত করার জন্য ঘুরে দাড়াই না, এখনই সময়, না হলে কিন্তু প্রধানমন্ত্রী কে রক্ষা করা যাবে না। বাংলাদেশ এর আওয়ামী লীগকে রক্ষা করা যাবে না। তিনি আরো বলেন আজকের এই আয়োজনে বঙ্গবন্ধু সহ ও তাহার সকল সদস্যদের মাগফেরাত কামনা করি। এবং ভালো কাজের উছিলায় ওনাদের কে মাফ করে দেন এবং জান্নাতুল ফেরদৌস দান করেন। এবং আমার পরিবারের যারা মারা গেছেন তাদের জন্য সবাই দোয়া করবেন। আপনাদেরকে ভালোবাসতে পারি, তাদের আদর্শ ধরে যেনো রাজনীতি করতে পারি, আমার জন্য সবাই দোয়া করবেন।
মঙ্গলবার (১৭ আগস্ট) উপজেলার বারদী ইউনিয়ন সহ জামপুর ইউনিয়নের দুইটি অনুষ্ঠানর আলোচনা সভা, দোয়া ও গণভোজের অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বারদী বাজার দোয়ার অনুষ্ঠানে বারদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্রী প্রদীপ কুমার দাস ,এর সভাপতিত্বে
প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন
সোনারগাঁও সাবেক এম পি মরহুম মোবারক হোসেন এর সুযোগ্য পুত্র আওয়ামীলীগ নেতা এফরান হোসেন দীপ।

সামাজিক দূরত্ব বজায় রেখে এসময়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ সালের ১৫ আগষ্ট নিহত সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয় এবং গণভোজ ভোজন আয়োজন করা হয়েছে।
সে সময় উপস্থিত ছিলেন উপজেলা বারদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রদিপ কুমার ভৌমিক, আওয়ামীলীগনেতা আহসান হাবিব টিপু, এডভোকেট আনোয়ার হোসেন, নারায়ণগঞ্জ জেলা তাঁতীলীগের সিনিয়র সহসভাপতি দেওয়ার কামাল, বাবুর মেম্বার, আব্দুল কাদির, সিরাজদৌল্লা উজ্জ্বল, ডাঃ আমিনুল হক, সোনারগাঁও থানা তাঁতীলীগের সাধারণ সম্পাদক,
বারদী ইউনিয়ন আওয়ামীলীগ ১ নং ওয়ার্ড এর সভাপতি মহাশীন, সাধারণ সম্পাদক আমান,৩নং ওয়ার্ড এর সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মেম্বার, ৬নং ওয়ার্ড’র সভাপতি ওসমান সাবেক মেম্বার, ৭নং ওয়ার্ড ‘র সভাপতি মানিক মিয়া, সাধারণ সম্পাদক জজ মিয়া, সাবেক মেম্বার, ৮নং ওয়ার্ড’র সভাপতি হারেজ মিয়া,সাধারণ সম্পাদক বাবুল মেম্বার, বারদী আওয়ামীলীগ নেতা ইব্রাহীম খলিল ইবু, মোঃ আলী মিয়া প্রধান ,সঞ্চলায়ন করেন মোঃ কবির প্রধান সাবেক সিনিয়র সহ-সভাপতি বারদী ইউনিয়ন ছাত্রলীগ সহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

1