বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সোনারগাঁয়ে আলোচনা সভা দোয়া, মিলাদ অনুষ্ঠিত হয়েছে

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা কাঁচপুর ইউনিয়ন ৯নং ওয়ার্ডে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া, মিলাদ মাহফিল ও গণভোজ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২৫ আগস্ট) কাঁচপুর শিল্পাঞ্চল জাতীয় শ্রমিকলীগের সভাপতি ও কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হাজী আব্দুল মান্নান মেম্বার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত আহ্বায়ক ও সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার হাসনাত।

দোয়া মাহফিলে ১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘাতকদের বুলেটের আঘাতে শাহাদাৎ বরণকারী শহীদ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাতে দোয়া কামনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন , প্রচার সম্পাদক নাসির উদ্দিন, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিন, কাঁচপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল হক মাস্টার, সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরিচালনায় – ছিলেন কাঁচপুর ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের মেম্বার জাকির হোসেন।

1