অস্ত্রসহ কিশোর গ্যাং এর সক্রিয় সদস্য ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১১

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। র‌্যাব-১১ এর দায়িত্বপূর্ণ এলাকায় চাঁদাবাজি, ডাকাতি ও সন্ত্রাসী ও কিশোর গ্যাং এর দুষ্কৃতিমূলক কর্মকান্ড দমনের লক্ষ্যে অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার ও আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত সন্ত্রাস বিরোধী অভিযান পরিচালনা করে আসছে।

 এরই ধারাবাহিকতায় ২৯ আগস্ট ২০২১ ইং তারিখ ভোর আনুমানিক ০৫:১০ ঘটিকায় র‌্যাব-১১ এর আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন নন্দলালপুর মেডিকেল রোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে কিশোর গ্যাং এর সক্রিয় সদস্য যথাক্রমে ১। মোঃ মাহাবুব রহমান @ মুন্না (২৫) এবং ২। মোঃ ইউসুফ আলী ফকির (২৩) কে দেশীয় অস্ত্রসহ ডাকাতির প্রস্তুতির সময়ে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে দেশীয় অস্ত্র (সুইচ গিয়ার চাকু-০১টি এব লোহার তৈরি ছোরা-০১টি) উদ্ধার করা হয়।

 প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, আটককৃত কিশোর গ্যাং এর সদস্যরা নিয়মিত নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা এলাকায় সন্ত্রাসী, ডাকাতি ও ছিনতাই কার্যক্রম পরিচালনা করে আসছে। তারা প্রত্যেকে কিশোর গ্যাং এর সক্রিয় সদস্য। বেশ কিছুদিন যাবৎ তারা পরিকল্পিতভাবে রাস্তা-ঘাটে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনগণের মনে ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল।

1