দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের সক্রিয় সদস্য ১১ জন গ্রেফতার

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার,আইন শৃংঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। অস্ত্রধারী সন্ত্রাসী, ডাকাত, মাদক, সিন্ডিকেটসহ বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। সাম্প্রতিক সময়ে ডাকাতি বন্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে র‌্যাব-১১।

 এরই ধারাবাহিকতায় ৩১ আগস্ট ২০২১ তারিখে রাত ০২:৩০ ঘটিকার সময় র‌্যাব-১১, ব্যাটালিয়ন সদর, নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানাধীন নন্দলালপুর মেডিকেল রোড খালপাড় সাকিনস্থ দ্বীন ইসলামের দুইতলা বিল্ডিং এর পাশে কাঁচা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের সক্রিয় সদস্য যথাক্রমে ১। মোঃ স্বাধীন হোসেন @ জয় (২৫), ২। মোঃ সুজন (২৭), ৩। মোঃ জোনায়েদ হোসেন (২৭), ৪। মোঃ পাপ্পু মিয়া (২৩), ৫। মোঃ রানা (২৮), ৬। মোঃ শাহিন চৌধুরী (২২), ৭। মোঃ নকিবুল ইসলাম @ অনি (২৫), ৮। মোঃ হাসান (২৫), ৯। মোঃ আরিফুল ইসলাম (২০), ১০। মোঃ ফজলে রাব্বি (২১) এবং ১১। মোঃ নাইম হোসেন নিলয় (২০) সহ সর্বমোট ১১ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে চাপাতি-০১টি, সুইচ গিয়ার চাকু-০২টি, ছোরা-০৩টি, দা-০১টি এবং স্টিলের পাইপ -০৪টি উদ্ধার করা হয়।

 গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায়, নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন নন্দলালপুর মেডিকেল রোড খালপাড়া এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে র‌্যাবের বিশেষ অভিযানে ডাকাত দলের ১১ সদস্যকে গ্রেফতার করা হয়। ডাকাতি বন্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়ধীন।

1