র‌্যাব-১১ এর অভিযানে প্রচুর পরিমান ভেজাল পণ্যসহ ১ জন গ্রেফতার

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার, আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। এর পাশাপাশি অবৈধ ও ভেজাল পণ্য ও ভোজ্য সামগ্রীর বিরুদ্ধে র‌্যাব-১১ অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় ০৬ সেপ্টেম্বর ২০২১ ইং তারিখ সন্ধ্যা ১৮:৫০ ঘটিকায় র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন পশ্চিম পাইনাদি সাকিনস্থ ধনুহাজী রোড সংলগ্ন জনৈক মোঃ ইয়াসিন আরাফাত এর ভাড়াকৃত অর্ধ পাকা ঘরের ভিতর স্থাপিত কারখানায় বিশেষ অভিযান পরিচালনা করে প্রচুর পরিমান ভেজালপণ্য খাদ্য ও নকল পানীয় ফ্রুটি জুস, শিশু খাদ্য, লিচি ড্রিংকস, চিপস, রোবট জুস, ভেজাল সয়াবিন তেল, আইস ললী ড্রিংস, গ্লাস ক্লিনার, হ্যান্ড ওয়াশ লিকুইডসহ বাদল (৩৫)’কে গ্রেফতার করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, আটককৃত ভেজাল পণ্য ব্যবসার সাথে জড়িত আসামী ভেজাল পণ্য, উৎপাদন, ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। অবৈধ ও ভেজাল দ্রব্যের বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

1